,

kamal-ahmed-2107090354

যুগান্তরের খুলনার সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আর নেই

 

হাওর বার্তা ডেস্কঃ দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো’র সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহম্মেদ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।

খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ( ৮ জুলাই) দিবাগত রাত ২টায় তিনি মারা যান। মোস্তফা কামাল আহম্মেদ করোনা পজেটিভ ছিলেন।

শুক্রবার (৯ জুলাই) সকালে যুগান্তর খুলনার স্টাফ রিপোর্টার নূর ইসলাম রকি বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর। তার স্ত্রী ও তিন ছেলে রয়েছে।

মোস্তফা কামাল আহম্মেদ ২০১৬ সালের ১ জুন যুগান্তরের যোগদান করেন। এর আগে খুলনার আঞ্চলিক ও জাতীয় দৈনিকে কাজ করেছেন। তিনি খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্য। তার বাড়ি নগরীর খালিশপুর থানার আলমনগর এলাকায়। পিতা মৃত মনসুর আহমেদ।

গত ১ জুলাই থেকে করোনা উপসর্গ নিয়ে মোস্তফা কামাল নগরীর খালিশপুর আলমনগরে নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন। পাশাপাশি তিনি হার্ট ও কিডনি রোগে ভুগছিলেন। বুহস্পতিবার সন্ধ্যায় তার করোনা পজেটিভ শনাক্ত হয়। রাত ১২টার পর থেকে তিনি শ্বাস-প্রশ্বাস নিতে পারছিলেন না। বৃহস্পতিবার গভীর রাতে অবস্থার অবনতি হলে প্রথমে খুলনার বেসরকারি গাজী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে এবং পরে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেন।

সদাহাস্যজ্বল এই গণমাধ্যমকর্মীর মৃত্যুর খবর পেয়ে তার দীর্ঘদিনের সহকর্মী ও শুভানুধ্যায়ীরা খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভিড় করেন। আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে আলমনগরের রোলিং জামে মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর