,

suicide-1-e1605970971208

করোনায় চাকরি হারিয়ে প্রাণ দিলেন যুবক

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের বাগাতিপাড়ায় করোনা মহামারিতে চাকরি হারিয়ে ও পারিবারিক কলহের জেরে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবকের নাম আজিজুল হাকিম টনিক (৪০)।

বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা গেছেন। নিহত আজিজুল হাকিম টনিক বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের সালাইনগর গ্রামের আজহার আলীর ছেলে।

স্থানীয় ও স্বজনরা জানান, একটি কোম্পানিতে চাকরি করতেন আজিজুল হাকিম টনিক। করোনা মহামারিতে চাকরি হারিয়ে গত রমজান মাসে তিনি বাড়ি ফিরে আসেন। পরে গ্রামের একটি মোড়ে তিনি ভেটেরিনারি ওষুধের দোকান দেন। কিন্তু চাকরি হারিয়ে তিনি মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন।

বিষয়টি কেন্দ্র করে তার স্ত্রীর সঙ্গে মনোমালিন্যতার সৃষ্টি হয়। এর জের ধরে  অভিমান করে বুধবার ভোরে তিনি গ্যাস ট্যাবলেট খান।

এর পর তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানান্তর করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন সকালে তিনি মারা যান।

বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, রাজশাহীর রাজপাড়া থানা থেকে ফোনে ওই ব্যক্তির মারা যাওয়ার বিষয়টি জানানো হয়েছে। এ ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর