,

11

স্বল্প দামে সেরা তিন ফোন

হাওর বার্তা ডেস্কঃ সাশ্রয়ী মূল্য যারা স্মার্টফোনের সন্ধানে আছেন তাদের জন্য বাজারে আছে কয়েকটি স্মার্টফোন। আমাদের দেশে ১০ হাজার টাকা দামের মধ্যে মোবাইলগুলোর চাহিদা ব্যাপক। তাই আপনাদের আজ জানাবো ১০ হাজার টাকার মধ্যে তিনটি ফোনের বিষয়ে…

শাওমি রেডমি ৯এ 
১০ হাজার টাকা দামের মধ্যে শাওমির পক্ষ থেকে একমাত্র ভালো মোবাইল হচ্ছে শাওমি রেডমি ৯এ। ৬.৫৩ইঞ্চির এইচডি প্লাস নচযুক্ত ডিসপ্লের ফোন রেডমি ৯এ তে রয়েছে ২জিবি র‍্যাম ও ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ।

মিডিয়াটেক এর হেলিও জি২৫ প্রসেসর দ্বারা চালিত রেডমি ৯এ ফোনটিতে রয়েছে ৫০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি।

১৩মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা থাকছে রেডমি ৯এ তে। ফোনটিতে ফিংগারপ্রিন্ট না থাকলেও, থাকছে ফেস আনলক সিস্টেম।

শাওমি রেডমি ৯এ এর দামঃ ৯,৯৯৯ টাকা

রিয়েলমি সি১১
১০ হাজার টাকা দামের মধ্যে থাকছে রিয়েলমির রিয়েলমি সি১১। বেশ কম্পিটিটিভ প্রাইসিং নিয়ে রেডমি ৯এ এর অধিকাংশ ফিচারই প্রদান করছে ফোনটি। মিডিয়াটেক হেলিও জি৩৫, ৫০০০মিলিএম্প ব্যাটারি,  ১৩ মেগাপিক্সেঅ ক্যামেরাসহ বেশিকিছু সাদৃশ্য রয়েছে রিয়েলমি সি১১ ও রেডমি ৯এ ফোন দুইটির মধ্যে।

ফোনটির প্রধান আকর্ষণ হচ্ছে এর ক্যামেরা। এই দামে রিয়েলমি সি১১ ফোনটি অফার করছে স্লো-মোশন ভিডিও রেকর্ডিং ফিচার।

মোবাইলটির ক্যামেরাতে আরো রয়েছে নাইট মোড, যা এই দামে অনন্য।

রিয়েলমি সি১১ এর দামঃ ৮,৯৯০ টাকা

ভিভো ওয়াই১এস 
১০ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন ৬.২২ ইঞ্চির ফোন, ভিভো ওয়াই১এস ফোনটি। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের ফোনটিতে রয়েছে ৪০৩০ মিলিএম্প এর ব্যাটারি৷ মিডিয়াটেক এর হেলিও এ৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে ফোনটিতে।


১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা রয়েছে ফোনটিতে।

ভিভো ওয়াই১এস এর দামঃ ৮,৯৯০ টাকা

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর