,

10

নেত্রকোনায় অগ্নিকাণ্ডে বসতঘরসহ ১০ দোকান ভস্মীভূত

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘরসহ ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (৯ এপ্রিল) ভোর রাত ৪টার দিকে উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের ভবের বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

এতে নগদ টাকাসহ প্রায় ৫০লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে স্থানীয়রা। নেত্রকোনা ফায়ার সার্ভিসের স্টাফ অফিসার মো. সুজন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান,  শুক্রবার ভোর রাত আনুমানিক ৪ টার দিকে বাজারের হাদিস মিয়ার রাইচ মিল থেকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। পরে আগুনের লেলিহান শিখা মুহুর্তেই চারদিকে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে নেত্রকোনা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডে বাজারের রাইচ মিল, ফার্নিচার, মনোহারি, কাপড়ের দোকানসহ ৯টি এবং একটি বসত ঘরের আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। এতে বিপাকে পড়েছে ব্যবসায়ীরা। সরকারের সহযোগিতা কামনা করছেন তারা।

এদিকে ঘটনার পর পরই স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় অন্যান্য জন প্রতিনিধিরা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

পূর্বধলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম জানান, ‘আগুন লাগার ঘটনাটি আমি শোনেছি। ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে উর্ধতন কর্তৃপক্ষের নিকট রিপোর্ট পাঠানো হবে। পরবর্তীতে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর