,

8624_Accident

কিশোরগঞ্জের হাওরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনা ও মিঠামইনে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতদের নাম শাকিল (১৩) ও ধনু মিয়া (৬০)। তাদের মধ্যে শাকিল ইটনা উপজেলার সদর ইউনিয়নের পূর্বগ্রাম মোল্লাপাড়ার আলাউদ্দিনের ছেলে এবং ধনু মিয়া মিঠামইন উপজেলার গোপদীঘি ইউনিয়নের শরীফপুর বেড়িবাঁধের মৃত বারেক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার (৭ এপ্রিল) সকালে ইটনা-ধনপুর রাস্তায় আশারপাড় এলাকায় শাকিল বসেছিল। ওই রাস্তা দিয়ে ইটনা থেকে একটি খালি ব্যাটারিচালিত অটোরিকশা ধনপুর যাওয়ার পথে শাকিলকে চাপা দেয়।

এতে সে গুরুতর আহত হলে প্রথমে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে কিশোরগঞ্জ জেলা শহর থেকে সড়কপথে অষ্টগ্রাম উপজেলা যাওয়ার পথে একটি পিকআপ ভ্যান বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যায় মিঠামইন উপজেলার গোপদীঘি ইউনিয়নের শরীফপুর ব্রিজ সংলগ্ন সড়কে ধনু মিয়াকে চাপা দেয়।

আাশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সময় উত্তেজিত জনতা পিকআপসহ চালক আসাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এবং মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তারা জানান, এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর