,

8701_Lipi

কিশোরগঞ্জে দুই দিনব্যাপী উত্তরণ মেলা শুরু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের পুরাতন স্টেডিয়ামে দুই দিনব্যাপী উত্তরণ মেলা শুরু হয়েছে। মেলা উদ্বোধন উপলক্ষে শনিবার (২৭ মার্চ) সকালে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন স্টেডিয়ামের মেলা প্রাঙ্গণে গিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে মিলিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক এডভোকেট এম এ আফজল।

‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ বিষয়ে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক মুহাম্মদ ফরহাদ হোসেন।

আলোচনা সভা শেষে বেলুন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি উত্তরণ মেলার উদ্বোধন করেন।

মেলায় বিভিন্ন সরকারি বিভিন্ন বিভাগ, দপ্তর ও প্রতিষ্ঠানের ৭৩টি স্টল দেয়া হয়েছে। এসব স্টলে জাতীয় এবং স্থানীয় উন্নয়ন ও অগ্রগতির উপস্থাপনা এবং প্রাতিষ্ঠানিক সেবা সম্পর্কে ধারণা ও প্রদান করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর