,

4

চট্টগ্রামে মাইক্রোবাস-লরি সংঘর্ষে প্রাণ গেল দুই নিউজিশিয়ানের

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের মীরসরাইয়ে লরির সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। তারা হলেন দেশের সংগীতাঙ্গনের দুই পরিচিত মুখ প্যাড ও পার্কাসন বাদক হানিফ এবং প্যাড বাদক পার্থ গুহ।

শনিবার ভোর পাঁচটার দিকে কক্সবাজার যাওয়ার পথে মীরসরাই উপজেলায় দুর্ঘটনায় প্রাণ হারান তারা। মারাত্মক আহত হয়েছেন মাইক্রোবাসে থাকা তরুণ গায়িকা বিউটি খানসহ আহত পাঁচজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, চাঁদপুরে একটি শো করে রাত ৩টার দিকে একটি মাইক্রোবাসে করে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হন তারা। ভোরে মীরসরাইয়ে আসার পর একটি লরির সঙ্গে তাদের মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে দুইজন মারা যান। আহত হন পাঁচজন। হানিফ আহমেদ ও পার্থ গুহ দুজনেরই বাড়ি কুমিল্লায়।

হানিফের বড় ভাই মানিক আহমেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে দুর্ঘটনার পর ঘটনাস্থলেই প্রাণ হারান পার্থ গুহ। আহত সবাইকে জরুরি ভিত্তিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার হানিফকেও মৃত ঘোষণা করেন। গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে বিউটি খানের অবস্থা আশঙ্কাজনক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত তিনজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। আহত বিউটি ও লুৎফরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর