,

4

৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন

হাওর বার্তা ডেস্কঃ করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন।জানুয়ারি (২০২১) মাসের পারফর্মেন্স বিবেচনায় তাঁকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।
বৃহস্পতিবার (২৫ফেব্রুয়ারি) কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার) বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমনের নাম ঘোষণা করেন।
এসময় তিনি শ্রেষ্ঠ পরিদর্শক এর পুরস্কার হিসেবে করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমনে’র হাতে ক্রেস্ট ও গিফট তুলে দেন।
মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তা এবং সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন জানান,আমাকে বিশেষ অবদানের জন্য উত্তম পুলিশ পরিদর্শক নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ,দক্ষ মাননীয় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) স্যারকে।

সেই সাথে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি করিমগঞ্জ সার্কেলের দায়িত্বে সিনিঃ সহকারী পুলিশ সুপার মো. ইফতেকারুজ্জামান স্যার,করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মমিনুল ইসলাম স্যার সহ জেলার উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার এই সাফল্যে সহযোগীতা করেছে।
উল্লেখ্য, করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন পূর্বে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর