,

image-203827

মটোরোলার নতুন ফোনে পপআপ সেলফি ক্যামেরা

হাওর বার্তা ডেস্কঃ  দীৰ্ঘ জল্পনার পরে অবশেষে মোটোরোলার নতুন এই স্মার্টফোনটির নাম ফাঁস হয়েছে। জানা গিয়েছে, এই ফোনটির নাম রাখা হয়েছে মটোরোলা ওয়ান হাইপার। এটি তাদের প্রথম পপআপ সেলফি ক্যামেরার স্মার্টফোন। তবে কেন এই ফোনের নাম হাইপার রাখা হল, সে সম্পর্কে এখনও অবশ্য কিছু জানা যায়নি।

মোটোরোলা হাইপার ওয়ান স্মার্টফো নটিতে কোন কোন ফিচার আছে, সে সম্পর্কে একটি আভাস ইতোমধ্যে পাওয়া গিয়েছে। আর ফাঁস হওয়া সেই তথ্য সত্যি হলে এতে আছে নচবিহীন ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে। সেইসঙ্গে নিরাপত্তার স্বার্থে ব্যাকপ্যানেলের ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার প্রযুক্তি যুক্ত করা হয়েছে।

পাশাপাশি সেলফি তোলার জন্য পপআপ ক্যামেরায় থাকছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। আর ফোনের ব্যাক প্যানেলে থাকছে ট্রেডিশনাল ডাবল ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের। সঙ্গে ডেপথ সেন্সরের জন্য থাকছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। স্বল্প আলোতে মান সম্পন্ন ছবি তুলতে এতে বিশেষ নাইট ভিশন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

ফোনের ভেতরে থাকছে ৪জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মনে করা হচ্ছে, নতুন মটো ফোন চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে। ব্যাকআপের জন্য ফোনটিতে ৩৬০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটার থাকবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর