,

10

হবিগঞ্জে স্বামীর পর স্ত্রীও আওয়ামী লীগ থেকে বহিস্কার

হাওর বার্তা ডেস্কঃ ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মো. মিজানুর রহমানের স্ত্রী জলি রহমানকে জেলা মহিলা আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি  জমিলা খাতুন ও সাধারণ সম্পাদক আলেয়া আক্তার  তাকে বহিস্কার করেন। মহিলা আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মিজানুর রহমানের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জলি রহমানকে বহিস্কার করা হল।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার জানান, সংগঠনের আর কেউ নৌকার বিরুদ্ধে প্রচারণায় অংশ নিলে একইভাবে বহিস্কার করা হবে।

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি বিদ্রোাহী প্রার্থী বর্তমান মেয়র মো. মিজানুর রহমানকে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয়েছিল।

মিজানুর রহমান ২০১৯ সালের ২৫ জুন হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ৭ হাজার ৬২১ ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। প্রায় ১৯ মাস পর আবার হবিগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আগামী ২৮ ফেব্রুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। এ পৌরসভায় মোট ৫০ হাজার ৯০৩ জন ভোটারের মধ্যে পুরুষ ২৫ হাজার ২৮৩ ও নারী ২৫ হাজার ৬২০ জন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর