নেত্রকোনায় ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনায় ট্রাকচাপায় আবু বক্কর সিদ্দিক (৩৫) নামে সোনালী ব্যাংকের এক সিনিয়র কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা সুমন সরকার (২৬) নামে একই ব্যাংকের অপর এক কর্মকর্তা আহত হন।

গুরুতর অবস্থায় আহত ওই কর্মকর্তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পারলা বৃহৎ মা মাজার সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক সোনালী ব্যাংক লিমিটেড নেত্রকোনার মদনপুর শাখায় ক্যাশ ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার বাসা শহরের নাগড়া মীরবাড়ি এলাকায় এবং গ্রামের বাড়ি সদর উপজেলার ঝাউসী গ্রামে। তিনি ওই গ্রামের মো. রহুল আমিনের ছেলে।

আর আহত কর্মকর্তা সুমন সরকার সোনালী ব্যাংক নেত্রকোনা কার্যালয়ে ক্যাশ অফিসার হিসেবে কর্মরত। তার বাসা শহরের মোক্তারপাড়া এলাকায়।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও সোনালী ব্যাংক নেত্রকোনা কার্যালয় সূত্রে জানা গেছে, ব্যাংক কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক ও সুমন সরকার রোববার সন্ধ্যার দিকে একটি মোটরসাইকেলে করে ঝাউসী এলাকা থেকে শহরে ফিরছিলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সুমন সরকার। তারা নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পরলা মাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে আবু বক্কর সিদ্দিক ছিটকে সড়কে পড়ে যান। এ সময় ট্রাকের চাকার নিচে তিনি পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আর সঙ্গে থাকা সুমন সরকারকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নেত্রকোনা জেলা শাখার সাধারণ সম্পাদক নিরাময় সরকার জানান, আবু বক্কর সিদ্দিক ২০১১ সালে ক্যাশ অফিসার হিসেবে জেলা শাখায় যোগদান করেন। তিনি খুবই বিনয়ী, সজ্জন ও একজন দক্ষ কর্মকর্তা ছিলেন। পারিবারিক জীবনে তিনি এক সন্তানের জনক। তার স্ত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা। তিনি একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

নেত্রকোনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল জলিল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন। তাদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর