,

35

নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে রেখা আক্তার (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে জারিয়া-ময়মনসিংহ রেলপথের উপজেলার ধারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেখা উপজেলার খলিশাপুর ইউনিয়নের জাওয়ানি গ্রামের মৃত আজিজুর রহমানের স্ত্রী।
পূর্বধলা রেল স্টেশনের বুকিং সহকারি আব্দুল মোমেন জানান, আজ সকালে ময়মনসিংহ থেকে জারিয়াগামী ২৭২ নং লোকাল ডাউন ট্রেনটি জালশুকা স্টেশনে পৌঁছার আগে ধারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত ২০বছর আগে রেখা আক্তারের বিয়ে হয়েছিল উপজেলার মেঘশিমূল গ্রামে। সেখানে তার স্বামী মারা যাওয়ার পর গত ৩/৪ বছর আগে আবারও সে দ্বিতীয় বিয়ে করেন উপজেলার জাওয়ানি গ্রামে। কিছুদিন আগে তার ওই দ্বিতীয় স্বামী মারা যাওয়ার পর তিনি মানসিকভাবে বিপর্যস্থ হয়ে উপজেলার ধারা গ্রামে তার বাবার বাড়িতে চলে আসেন। তবে কিভাবে সে ট্রেনে কাটা পড়েছে এটি কেউ নিশ্চিত করে বলতে পারেননি।
গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এ এস আই ফারুক আহমেদ জানান, নিহতের লাশ উদ্ধার করা হলেও নিহতের পরিবার ও এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর