,

13

পাঁচ বছরের শিশু ধর্ষণে ১০ বছরের শিশুর বিরুদ্ধে মামলা

হাওর বার্তা ডেস্কঃ মাগুরা পৌর এলাকায় পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে শিশুটির বাবা ১০ বছরের শিশুকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা করেছেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে ধর্ষণ করা হয়। মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

শিশুটি স্থানীয় স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী। শিশুটির মা বলেন, তিনি দুপুরে রান্নার কাজে ব্যস্ত ছিলেন। রান্না শেষে ঘরে গিয়ে মেয়ের চিৎকার শুনতে পান। এমন পরিস্থিতিতে, বাড়ির পাশের স্কুলের ভেতরে মেয়েকে কাঁদতে দেখেন।

তিনি বলেন, তিনি গিয়ে দেখেন- মেয়ের রক্তক্ষরণ হচ্ছে। মেয়ে তাকে জানায়- প্রতিবেশীর ছেলে (১০) তাকে ব্যথা দিয়ে পালিয়ে গেছে। এরপর মেয়েকে নিয়ে মাগুরা সদর হাসপাতালে যান।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল আহসান বলেন, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে কিনা এখনই বলা যাচ্ছে না। তাকে গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন বলেন, ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শিশুটির পরিবারের সঙ্গে কথা বলে জেনেছেন, প্রতিবেশী একটি শিশু (১০) ঘটনায় জড়িত। যেহেতু ভুক্তভোগী ও অভিযুক্ত দুজনই শিশু, তাই যাচাই বাছাইয়ের পরই বিস্তারিত বলতে পারবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর