,

31

এবার বোমা ফাটালেন ফেনীর জয়নাল হাজারী

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর জয়নাল হাজারী বলেছেন, নোয়াখালীর বসুরহাটের মেয়র আব্দুল কাদের মির্জা পৌর নির্বাচনে বিভিন্ন পথসভায়, মিডিয়ার সঙ্গে সাক্ষাৎ করে অপরাজনীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, নিয়োগ বাণিজ্য, মাদক ব্যবসা ও দুই জেলার দুই এমপির বিরুদ্ধে অকপটে সত্য ভাষণ দিয়ে কোম্পানীগঞ্জের মানুষকে ঐক্যবদ্ধ করেছে অপরাজনীতির বিরুদ্ধে এবং মুক্ত করেছে কোম্পানীগঞ্জ ও বসুরহাটের রাজনীতি। বিতাড়িত করেছে মাদক কারবারি, অস্ত্রবাজ ও সন্ত্রাসীদের; তেমনিভাবে ফেনীতেও কোনো না কোনো যুবককে কাদের মির্জার মতো এগিয়ে আসতে হবে। বিদ্রোহ করতে হবে অপরাজনীতির সঙ্গে; তাহলেই ফেনীর মানুষও মুক্তি পাবে খুনি, সন্ত্রাসী, একনায়ক, খলনায়ক রাজনীতিকের হাত থেকে।

তিনি বলেন, আর ভয় পাওয়া নয়, সবাই মিলে দেশে সুষ্ঠু রাজনীতির জন্য, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বৃহত্তর নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী এক ভিডিওতে এসব কথা বলেন। ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাও যারা সাহস করে সত্য কথা বলে তাদের পছন্দ করেন। ফরিদপুরের স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরীর প্রসঙ্গ টেনে তিনি বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যকে তুলাধুনা করে গালমন্দ করে বারবার স্বতন্ত্র সদস্য হয়েছেন বলে প্রধানমন্ত্রী তাকে বহিষ্কার না করে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য করেছেন। তিনি সাহসী নেতাদের পছন্দ করেন।

জয়নাল হাজারী বলেন, আমার বিশ্বাস, নেত্রী কাদের মির্জাকেও দলে প্রমোশন দেবেন।

তিনি বলেন, ফেনীর সন্ত্রাসের গডফাদার কিছু ক্যাডারকে মির্জা কাদেরের নির্বাচন বানচাল করার জন্য বসুরহাট পাঠাতে চেয়েছিলেন কিন্তু ক্যাডাররা রাজি হচ্ছে না।

জয়নাল হাজারী হুশিয়ার করে দিয়ে বলেন, বসুরহাটের মানুষ যেভাবে সন্ত্রাসীদের বিরুদ্ধে খ্যাপেছে, ফেনী থেকে গেলে একটাও ফিরে আসবে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর