কালিয়াকৈরে বসতবাড়িতে আগুন, ৪ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে এক নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছেন অন্তত ২০ জন। এ ঘটনায় প্রায় ৫০ টির মতো বসতঘর পুড়ে গেছে।

সোমবার ভোর ৫ টার দিকে উপজেলার কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে এ অগ্নিকাণ্ড ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, ভোর ৫ টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে আগুন লাগার খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন। তাদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

তিনি আরও বলেন, তবে ধারণা করা হচ্ছে, রান্না করার গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ কলোনিতে বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকরা ভাড়ায় বসবাস করতেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর