,

17

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কেে সড়ক দুুর্ঘটনায় নিহত-৩, আহত ২

 বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনা -ময়মনসিংহ মহাসড়কে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে রোববার রাত নয়টার দিকে সিএনজির তিনজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। মারাত্মক আহত আরো দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। যাত্রীদের পরিচয় জানা যায়নি।

তাদেরও অবস্থা আশংকজনক।ঘটনাটি ঘটেছে রবিবার (২০ ডিসেম্বর)  রাত নয়টার দিকে গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে। তাৎক্ষনিক নিহতদের কোন পরিচয় পাওয়া যায়নি। তবে তারা ময়মনসিংহ থেকে ডাক্তার দেখানোর পর সিএনজি যোগে বাড়ী যাওয়ার পথে এ মর্মান্তিক দূর্ঘনায় পড়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায় ,রবিবার রাতে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি ময়মনসিংহ থেকে নেত্রকোনা যাওয়ার পথে গৌরীপুর উপজেলার বেলতলি বাজার থেকে দুইশত গজ সামনে একটি দাড়াঁনো পিকআপ কে অভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজির তিনজন যাত্রী ঘটনা স্থলেই নিহত হয় এবং অপর দুইজন যাত্রীকে  আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। দূর্ঘটনার পর চালক ট্রাকটি নিযে পালিয়ে যায়।

দূর্ঘনার পর পর এক ঘন্টার জন্য সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পরিস্থিতি নিয়তন্ত্রে আনে এবং পুনরায় সড়ক যোগাযোগ স্থাপন করে।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , দূর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। বাকী দুইজনকে ময়মনসিংহ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর