,

9

উত্তরা পাবলিক লাইব্রেরির শীতবস্ত্র বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর এস আইডিয়েল কলেজের সাবেক অধ্যক্ষ,  ড..গোলসান আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিয়াত ফ্যাশন লিমিটেড এর চেয়ারম্যান, প্রকৌশলী এ. কে. এম  তারিকুল ইসলাম ইকবাল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিশন লিভিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেন । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ব্যবসায়ী প্যাসিফিক গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক ও উত্তরা পাবলিক লাইব্রেরির সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. প্রকৌশলী এ.ক.এম আবু রায়হান

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উত্তরা পাবলিক লাইব্রেরির সহ সভাপতি, ডিজিটাল হোল্ডিং এর ব্যবস্থাপনা পরিচালক মো: ফারুক মিয়া। আমন্ত্রিত সকল অতিথিবৃন্দ শিশুদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য তুলে ধরেন।

উত্তরা পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ তারেকউজ্জামান খান বলেন, লাইব্রেরির সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে এ ধরণের সেবামূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশে চলছে কনকনে শীত। এ সময় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত ছিন্নমূল শিশু ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোটাই আনন্দের। আমরা এই আনন্দকে ভাগাভাগি করে নিতে চাই। সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটাতেই আমাদের এই প্রয়াস।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর