কেন্দুয়ায় সংঘর্ষের দুদিন পর আহত যুবকের মৃত্যু

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার কেন্দুয়ায় সংঘর্ষের দুদিন পর আহত আবু কালাম (২৫) নামে এক যুবক মারা গেছেন। গত রোববার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত যুবক উপজেলার মাসকা ইউনিয়নের কাওয়াকান্দা আলমপুর গ্রামের কালা মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাওয়াকান্দা আলমপুর গ্রামের কালা মিয়ার ছেলে আবু কালাম সরকারি হালটে (রাস্তায়) মাসকালাই বপন করেন। প্রতিবেশি সিদ্দিক মিয়ার ছেলে হারেছ উদ্দিন আমন ধান মাড়াই করার জন্যে শুক্রবার দুপুরে মাসকালাই বপনকৃত ওই রাস্তা দিয়ে বোমা মেশিন (ইঞ্জিল চালিত যন্ত্র) নিতে চাইলে নিহত আবু কালাম বাধা দেয়ায় উভয়ের মাঝে কথার কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়ায়। এসময় আবু কালাম ও তার বড় ভাই বিল্লাল মিয়া এবং হারেছ উদ্দিনসহ আরো কয়েকজন আহত হন।

পরে স্থানীয়রা উদ্ধার করে কেন্দুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে আবু কালামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।

গত রোববার  বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে যান কেন্দুয়া থানা ওসি । মৃত্যুর খবর নিশ্চিত করে কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং আসামীদের ধরতে এলাকায় অভিযান চলছে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর