,

8

হবিগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে গলাকেটে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুরে মনোয়ারা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তার স্বামী সিদ্দিক মিয়া।

মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জবানবন্দি রেকর্ড করেন। এরপর রাতে সিদ্দিক মিয়াকে কারাগারে পাঠানো হয়।

আদালত পরিদর্শক মো. আল আমিন এ তথ্য জানিয়েছেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, নিজের স্ত্রীকে গলাকেটে হত্যার দায় স্বীকার করেছেন সিদ্দিক মিয়া। কিন্তু জবানবন্দিতে তিনি কিভাবে ঘটনার বর্ণনা দিয়েছেন তা এখনও জানতে পারিনি।

হবিগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানিয়েছেন, সিদ্দিক আলীর সঙ্গে জমি নিয়ে তার প্রতিবেশীর বিরোধ ছিল। প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যই তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন বলে স্বীকারোক্তিতে জানান।

প্রসঙ্গত, গত রোববার সকাল ১০টার দিকে মাধবপুর উপজেলার মীরনগর গ্রামের বাসিন্দা মনোয়ারার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সিদ্দিক আলীকে থানায় নিয়ে আসা হয়। এরপর দুইদিন ধরে মাধবপুর থানায় তাকে জিজ্ঞাসাবাদ চলছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর