দেশের মানুষ সময় মতো সরকারকে উপযুক্ত জবাব দেবে : নজরুল ইসলাম

বিএনপিরর স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, নেতা-কর্মীদের গ্রেপ্তার করলেই বিএনপি শেষ হয়ে যাবে না। অত্যাচার নির্যাতন হামলা-মামলা করে বিএনপিকে দমানো যাবে না। দেশের মানুষ সময় মতো সরকারকে উপযুক্ত জবাব দেবে।
মঙ্গবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ডক্টর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত ‘জিয়াউর রহমানের ৩৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গণতন্ত্র ও শহীদ জিয়া’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
নজরুল ইসলাম বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেনি। একটা সুষ্ঠু নির্বাচন হলেই তা প্রমান হবে। বাংলাদেশের জনগণের  হিসেবে কখনো ভুল হয় না।
আওয়ামী লীগের সমালোচনা করে নজরুল ইসলাম বলেন, যারা বলে জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না আসলে তারাতো  মুক্তিযুদ্ধো দেখেইনি। রাজনীতিতে সবাই সবার সমালোচনা করার যোগ্য নয়। আমি অবাক হই, বীর উত্তম খেতাব অর্জন তাহলে কি করে সম্ভব হলো। তখন তো শেখ মুজিবুর রহমানের সরকার ক্ষমতায় ছিলো।
সংগঠনের সভাপতি একে এম আজিজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় সংগঠনের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম বাচ্চু, প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু প্রমুখ আরো বক্তব্য রাখেন।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর