জগন্নাথপুরে মাছের গায়ে “আল্লাহু” শব্দ লেখা, দেখতে জনতার ভীড়

হাওর বার্তা ডেস্কঃ সিলভার মাছ এর গায়ে আরবীতে “আল্লাহু” শব্দ লেখা দেখে অনেকে মাছটি ক্রয় করতে না চাইলেও এক ব্যাক্তি মাছটি ক্রয় করেছেন। এই মাছটির দেখা মিলেছে জগন্নাথপুরের একটি বাজারে।

সফরুজ মিয়া নামক এক মাছ ব্যবসায়ী প্রতিনিয়ত বিভিন্ন প্রজাতির মাছ নিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া বাজারে মাছ বিক্রি করতে আসেন। এই ব্যবসায়ী আজো সিলভার মাছ সহ বিভিন্ন প্রজাতির মাছ নিয়ে বাজারে আসেন।এবং বিক্রির উদ্দেশ্যে মাছ বড় তালে তুলার পর ক্রেতা সাধারণ দেখতে পান একটি সিলভার মাছ এর গায়ে আরবীতে “আল্লাহু ” শব্দ লেখা রয়েছে। মাছটিকে এক নজর দেখার জন্য উপচেপড়া ভীর জমে জনতার। এ ব্যাপারে অনেকেই তাদের মতামত ব্যক্ত করতে গিয়ে বলেন, মাছটির গায়ে আরবীতে “আল্লাহু” শব্দ লেখা আছে। মাছটিকে মাটি চাপা কিংবা পানিতে ভাসিয়ে দেওয়া সবচেয়ে উত্তম। তমধ্যে সুমন মিয়া নামক এক ক্রেতা মাছটি ক্রয় করেছেন।
মাছটির গায়ে আরবী ” আল্লাহু ” শব্দ লেখার সত্যতা নিশ্চিত করে যোগলনগর মসজিদের খতিব মাওলানা মোঃ সোহেল আহমদ শামীম বলেন, মাছের গায়ে থাকা লেখা নিঃসন্দেহে আরবী শব্দ ” আল্লাহু “।এতে দ্বিমতের কোন প্রশ্নই আসেনা। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাছটি খেতে কোন বাঁধা নেই। ইচ্ছা করলে মাটি চাপা দেওয়া যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর