ফেনীর সোনাগাজীর খালি জমিতে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজীতে শরীফুল ইসলাম (৩০) ও নূরুল হুদা নিশান (২৫) নামে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে মঙ্গলকান্দি ইউনিয়নের মঙ্গলকান্দি গ্রামের বড় ঈদগাহ ফাতেমা (রা.) মহিলা মাদ্রাসার পাশে এনামুল হকের খালি জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শরীফুল ইসলাম ওরফে বোমা শরীফ আমিরাবাদ ইউনিয়নের পূর্ব সফরপুর গ্রামের কালা মিয়ার নতুন বাড়ির আবুল কালামের ছেলে ও নূরুল হুদি নিশান একই ইউনিয়নের চরকৃষ্ণজয় গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।

পুলিশের দাবি, নিহতরা আন্ত:জেলা ডাকাতদলের সক্রিয় সদস্য।

নিহত শরিফের পিতা আবুল কালাম জানান, বৃহস্পতিবার ফেনীর আদালতে হাজিরা শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় শরীফ। পরে জানতে পারেন পুলিশ তাকে গ্রেফতার করেছে। শুক্রবার সকালে তার মৃত্যুর খবর পান।

নিহত নিশানের মা ও পুলিশের সোর্স পাখি আক্তার জানান, রাতে পুলিশের হাতে গ্রেফতারের পর ভোরে তিনি একমাত্র ছেলে নিশানের গুলিবিদ্ধ লাশের খবর পান। ফেনী জেনারেল হাসপাতালে তার লাশ শনাক্ত করেন তিনি।

পুলিশ জানায়, রাত্রিকালীন বিশেষ অভিযান পরিচালনা কালে রাত দেড়টার দিকে তারা খবর পান ঘটনাস্থলে দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি চলছে। রাত ২টার দিকে ঘটনাস্থলে গিয়ে তারা দুই যুবকের লাশ উদ্ধার করে। এ সময় ২টি একনলা বন্দুক, ১ রাউন্ড তাজা গুলি ও ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

এ ঘটনায় সোনাগাজী মডেল থানার এসআই মোখলেছুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ৯-১০ জন ডাকাতের বিরুদ্ধে অস্ত্র আইনে ও হত্যা মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ১৫ দিনে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ও মঙ্গলকান্দি ইউনিয়নে ৬টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর