নাজিরপুরে বাড়িতে ডেকে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা, বাধা দেয়ায় মারধর

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের নাজিরপুরে কলেজছাত্রীর মোবাইল আটকে তাকে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে রঞ্জন রায় (২৬) নামের এক যুবকের বিরুদ্ধে। এ সময় ওই কলেজছাত্রীকে মারধর করা হয়।

শনিবার দুপুরে উপজেলার দীর্ঘা ইউনিয়নের ঠুটাখালী গ্রামে ঘটনাটি ঘটে। পরে ওই ছাত্রীকে শনিবার রাত ১০টার দিকে থানা পুলিশ একটি বাড়ি থেকে উদ্ধার করে।

ভুক্তভোগী ওই কলেজছাত্রী জানান, উপজেলার দীর্ঘা গ্রামের সুকুমার রায়ের পুত্র রঞ্জন রায় গত প্রায় ৪ মাস আগে ওই কলেজছাত্রীর বাড়ি থেকে তার মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। মোবাইলটি দেয়ার কথা বলে শনিবার দুপুরে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। তার বাড়িতে গেলে সে ওই ছাত্রীকে আটকে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই ছাত্রী রাজী না হলে তাকে মারধর করে ঘরে আটকে রাখা হয়।

সন্ধ্যায় ওই ছাত্রীর মা-বাবাকে ডেকে নিয়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য খায়রুল কবিরের সহায়তায় জোর করে বিয়ে করতে চায় রঞ্জন রায়। রাতে পুলিশ এ ঘটনা জেনে ওই বাড়ি থেকে ছাত্রীকে উদ্ধার করে।

থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় অভিযুক্ত রঞ্জন রায়কে আসামি করে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর