মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় লাশ হলেন বাবা

হাওর বার্তা ডেস্কঃ  মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সিরাজগঞ্জের কাজিপুরে এক বাবাকে হত্যা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান।

নিহত আব্দুর রউফ সাঈদ উপজেলার গান্ধাইল ইউপির দুবলাই গ্রামের কোরবান আলীর ছেলে। এ ঘটনায় সাঈদের মেয়ের সাবেক গৃহশিক্ষক আমিনুল ইসলামকে আটক করা হয়েছে। সে কাজিপুর উপজেলার আলমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

কাজিপুর থানার ওসি (তদন্ত) গৌতম চন্দ্র মালী জানান, সাঈদের মেয়ে সিরাজগঞ্জ সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি যখন ইন্টারমিডিয়েটে পড়তেন আমিনুল তখন তার গৃহশিক্ষক ছিলেন। কয়েক মাস ধরে কলেজ যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন তিনি। বিষয়টি নিয়ে আমিনুলকে বেশ কয়েকবার সতর্ক করেছে মেয়েটির স্বজনরা।

গৌতম চন্দ্র আরো জানান, বুধবার দুপুরে মেয়েটি কলেজ থেকে বাড়ি ফেরার পথে আমিনুল ও তার লোকজন মিলে পথ আটকে তাকে উত্ত্যক্ত করে। খবর পেয়ে মেয়েটির বাবা গিয়ে প্রতিবাদ করেন। এ সময় আমিনুল দলবল নিয়ে তাকে মারধর করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে সন্ধ্যায় তিনি মারা যান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর