মদনে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ “প্লাস্টিক দূষণ সমাধানে, সামিল হই সকলে” এই প্রতিপাদ্য এবং ‘সবাই মিলে করি পণ, বন্ধ হবে প্লাস্টিক দূষণ’ শ্লোগানকে সামনে রেখে, বিশ্ব পরিবেশ দিবস-২০২৩ উপলক্ষ্যে নেত্রকোণা মদন উপজেলায় বিস্তারিত..

মামুনুল হকের জামিন আবেদন ফিরিয়ে দিলেন হাইকোর্ট

নাশকতার দুই মামলায় হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হককে জামিন না দিয়ে তার দুটি আবেদনই ফিরিয়ে দিয়েছেন হাইকোর্ট। রোববার বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ বিস্তারিত..

তাপপ্রবাহ চলবে আরও কয়েক দিন

দেশের ওপর দিয়ে এখন মৃদু থেকে তীব্র তাপপ্রবাহ চলছে। গরমে পুড়ছে দেশ। এটি আগামী পাঁচ থেকে ছয় দিন অব্যাহত থাকতে পারে। জ্যৈষ্ঠ মাসে তীব্র গরমে অতিষ্ঠ দেশবাসীর মনে একটাই প্রশ্ন- বিস্তারিত..

হজযাত্রীদের ভিসা প্রক্রিয়ায় দেরি, ৯০ এজেন্সিকে শোকজ

নির্দেশ দেওয়ার পরও তিন দিনের মধ্যে হজযাত্রীদের ভিসা প্রক্রিয়া শুরু না করায় ৯০টি বেসরকারি হজ এজেন্সিকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে ধর্ম মন্ত্রণালয়। রোববার সন্ধ্যায় এসব এজেন্সিকে শোকজ দেওয়া হয়। বিস্তারিত..

বাজেট সম্পর্কে আলোচনায় ডিব্রিফিং সেশনের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সংসদ সদস্যদের বাজেট সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে বাজেট ডিব্রিফিং সেশনের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি বলেন, ‘বাজেট ডিব্রিফিং সেশন এবং বাজেট এনালাইসিস বিস্তারিত..

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আজমত উল্লা খান

গাজীপুর সিটি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুনের কাছে পরাজিত আওয়ামী লীগের মেয়র প্রার্থী আজমত উল্লা খানকে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান করা হয়েছে। আগামী ৩ বছরের জন্য তাকে এ পদে নিয়োগ বিস্তারিত..

স্যাংশন-পাল্টা স্যাংশনে বিশ্বব্যাপী মুদ্রাস্ফীতি ও জ্বালানির ঘাটতি: সংসদে প্রধানমন্ত্রী

স্যাংশন ও পাল্টা স্যাংশনে বিশ্বব্যাপী মুদ্রাস্ফীতি বেড়েছে ও জ্বালানির ঘাটতি দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘সরকার জ্বালানি সংকট মোকাবিলায় উদ্যোগ নিয়েছে। আজকে স্বাধীনতার সুফল মানুষের বিস্তারিত..

সরকারি কর্মকর্তারা বিদেশ গিয়ে ফিরবেন না, এটা সম্পূর্ণ গুজব: ডিবিপ্রধান

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেছেন, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো হচ্ছে সরকারি কর্মকর্তারা অনেকেই দেশের বাইরে গিয়ে আর ফিরবেন না, এটা সম্পূর্ণ গুজব। রোববার (৪ বিস্তারিত..

জনপ্রতিনিধি প্রভাবশালী যেই হোক কাউকে ছাড় নয়: র‌্যাব

র‌্যাবের মহাপরিচালক খুরশীদ হোসেন বলেছেন, ‘জনপ্রতিনিধি কিংবা প্রভাবশালী যেই হোক না কেন মাদক ব্যবসার সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না।’ আজ রবিবার বেলা ১১টায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন বিস্তারিত..

লোডশেডিং হতে পারে আরও দুই সপ্তাহ :নসরুল হামিদ

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, কয়েকদিন ধরে লোডশেডিং বেড়ে গেছে। আরও ২ সপ্তাহ লোডশেডিং হতে পারে। আমরা আশা করছি, আগামী ১০ থেকে ১৫ দিনের মধ্যে বিদ্যুৎ বিস্তারিত..