বঙ্গবাজারে আগুন: ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের আশ্বাস প্রতিমন্ত্রীর

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের আশ্বাস দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেলে বঙ্গবাজারে অগ্নি দুর্ঘটনার বিষয়ে নগর ভবনে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত..

সারাদেশে তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে

রাজশাহী, পাবনা, যশোর, ফরিদপুর, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়ার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা বিস্তার লাভ করতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।  আবহাওয়া অধিদপ্তর বলছে, পরবর্তী ৪৮ ঘন্টায় তাপমাত্রা বিস্তারিত..

আঞ্চলিক সড়কেও টোল আদায় করা হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়ক থেকে টোল আদায়ের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেছেন। তিনি বলেছেন, ‘সরকার হাজার হাজার কোটি টাকা খরচ করে অবকাঠামো নির্মাণ বিস্তারিত..

ব্যালট পেপারে ভোট ভয় কাটিয়ে নির্বাচনে অংশ নেবে বিএনপি, আশা তথ্যমন্ত্রীর

আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনেই ব্যালট পেপারে ভোটগ্রহণের কথা জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এতে বিএনপির ভয় কাটবে এবং দলটি নির্বাচনে অংশ নেবে বলে আশা প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. বিস্তারিত..

স্ত্রী শিশিরকে নিয়ে বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সাকিব আল হাসান

একটি মোটরবাইক প্রতিষ্ঠানের কোম্পানির বিজ্ঞাপনে সাকিব আল হাসানের মডেল হয়েছেন স্ত্রী শিশির। সোমবার নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে বিজ্ঞাপনের ছবি পোস্ট করেছেন বিশ্ব সেরা অলরাউন্ডার। সেখানে দেখা যায়, ইয়ামাহা এফজেডএসের ভার্সন বিস্তারিত..

ন্যাটোর ৩১তম সদস্য ফিনল্যান্ড

মার্কিন নেতৃত্বাধীন সামরিক জোট ন্যাটোর ৩১তম সদস্য হয়েছে ফিনল্যান্ড। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে নরডিক রাষ্ট্রটি ন্যাটোতে যোগদান করেছে। শিগগিরই জোটের সদরদপ্তরে দেশটির পতাকা উত্তোলন করা হবে৷ ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, এক অনুষ্ঠানে বিস্তারিত..

সংসদের বিশেষ অধিবেশন বসছে ৬ এপ্রিল

জাতীয় সংসদের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বৃহস্পতিবার বিশেষ অধিবেশন শুরু হচ্ছে। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে বেলা ১১টায় অধিবেশন বসবে। এর আগে ২১ মার্চ সংবিধানের ৭২ অনুচ্ছেদের (১) দফায় প্রদত্ত ক্ষমতাবলে বিস্তারিত..

রমজান ও ঈদের তারিখ ঘোষণা করল আরব আমিরাত

পবিত্র রমজান শেষে ঈদুল ফিতর কবে হতে পারে সেই তারিখ জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের জ্যোতির্বিজ্ঞানীরা। সোমবার (৩ এপ্রিল) তারা জানিয়েছেন, ১৪৪৪ সালের শাওয়াল মাসের তারিখ হবে এপ্রিলের ২১ তারিখ। সে বিস্তারিত..

জিডিপির পার্থক্য ৩ শতাংশ হলেও সমস্যা নেই: পরিকল্পনামন্ত্রী

বিশ্বব্যাংক বলেছে বিভিন্ন কারণে চলতি অর্থবছরে বাংলাদেশে জিডিপির প্রবৃদ্ধি কমে ৫ দশমিক ২ শতাংশ হতে পারে। যেখানে সরকার বাজেটে সাড়ে ৭ শতাংশ নির্ধারণ করেছে। পার্থক্য ২ শতাংশের বেশি-এমন প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী বিস্তারিত..

সেপ্টেম্বরে ঢাকা-ভাঙ্গা অংশের রেলপথ উদ্বোধন: রেলমন্ত্রী

ফরিদপুরের ভাঙ্গা থেকে মুন্সিগঞ্জের মাওয়া পর্যন্ত পদ্মা সেতু দিয়ে পরীক্ষামূলক ট্রেন চলাচল সফলভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম। একইসঙ্গে বলেছেন, আগামী সেপ্টেম্বরেই ঢাকা থেকে মাওযা পর্যন্ত রেলপথ উদ্বোধন বিস্তারিত..