গরুর মাংসের দামে কিনতে হবে মুরগির মাংস, টানা যাচ্ছে না

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সম্প্রতি ব্যবসায়ীদের সংযমী ও অতি মুনাফা করতে নিষেধ করলেও গরু ও মুরগির দাম কমছে না। ব্রয়লার মুরগির সিন্ডিকেট ভাঙতে পারছে না। গরুর মাংসের দামও লাগাম টানা যাচ্ছে বিস্তারিত..

দেশের স্বার্থে বীর মুক্তিযোদ্ধারা আগামী নির্বাচনেও ঝাঁপিয়ে পড়বেন: আমু

বাংলাদেশের স্বার্থে, মানুষের স্বার্থে বীর মুক্তিযোদ্ধারা আগামী নির্বাচনেও শেখ হাসিনার পক্ষে ঝাঁপিয়ে পড়বেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু। আজ বিস্তারিত..

জলবায়ু পরিবর্তন মোকাবিলা নীতির সঙ্গে মানবাধিকার সুরক্ষার আহ্বান বাংলাদেশের

জেনেভায় জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মো. সুফিউর রহমান বলেছেন, ‘জলবায়ু পরিবর্তনের প্রভাবে চরম ঝুঁকির সম্মুখীন মানুষের অধিকতর সক্রিয় অংশগ্রহণ এবং সমাজের অন্যান্য অংশীজনদের বিশেষত আন্তর্জাতিক সহযোগিতার মাধ্যমে বিস্তারিত..

আইরিশদের উড়িয়ে বাংলাদেশের রেকর্ড গড়া জয়

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডকে পেয়ে একের পর এক রেকর্ড গড়ে গেলো বাংলাদেশ ক্রিকেট দল। টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে সাকিব এবং তৌহিদ হৃদয়ের ব্যাটে ভর করে ওয়ানডেতে নিজেদের বিস্তারিত..

সকালে গ্রেফতার, সন্ধ্যায় জামিন পেলেন নায়িকা মাহি

পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সৌদি আরব থেকে শনিবার সকালে দেশে ফেরার পর তাকে বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করে গাজীপুর মহানগর পুলিশ। দুপুর দেড়টার বিস্তারিত..

মৈত্রী পাইপলাইন বন্ধুপ্রতিম দুই দেশের পারস্পরিক সহযোগিতার মাইলফলক : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘ভারত-বাংলাদেশ মৈত্রী পাইপলাইন’ উদ্বোধনকে দুই দেশের পারস্পরিক সহযোগিতার একটি মাইলফলক হিসাবে বর্ণনা করেছেন। তিনি বলেন, আমি বিশ্বাস করি এই মৈত্রী পাইপলাইন আমাদের দুই বন্ধুপ্রতিম দেশের মধ্যে সহযোগিতা বিস্তারিত..

সুনির্দিষ্ট অভিযোগে মাহিয়া মাহি গ্রেপ্তার : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার (১৮ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে এতিমখানায় খাবার বিতরণ শেষে বিস্তারিত..