প্রকাশনাথ পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার অনুষ্ঠান 

মদন (নেএকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণা খালিয়াজুরীর “প্রকাশনাথ পাবলিক উচ্চ বিদ্যালয়ে” বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান পালিত হয়েছে। সোমবার (১৩ই- মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত ঐতিহ্যবাহী বোয়ালী বাজার সংলগ্ন স্কুল বিস্তারিত..

রমজানে ইতিকাফ, ইফতার নিয়ে বিশেষ নির্দেশনা সৌদি আরবে

আসন্ন রমজান উপলক্ষে সৌদি আরবের সব মসজিদে ইফতার ও ইতিকাফ নিয়েছে বিশেষ নির্দেশনা দেয়া হয়েছে। গত শুক্রবার (৩ মার্চ) এক বিবৃতিতে ছবি তোলা ও লাইভ ভিডিও নিষিদ্ধ করে রমজানবিষয়ক ১০টি বিস্তারিত..

ঢাকা উত্তর-দক্ষিণসহ প্রতিটি জেলা-মহানগরে যুবলীগের শান্তি সমাবেশ

পঞ্চগড়ে বিএনপি-জামাতের প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে শান্তি সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ বিস্তারিত..

বিশ্বের বিভিন্ন দেশের চেয়ে বাংলাদেশে বিনিয়োগ হবে নিরাপদ সাশ্রয়ী – বিশিষ্ট ব্যবসায়ীরা

বাংলাদেশকে ব্র্যান্ডিংয়ের পাশাপাশি দেশি-বিদেশি বিনিয়োগ আকর্ষণে এফবিসিসিআই আয়োজিত বিজনেস সামিটের দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হয় তিনটি প্ল্যানারি ও ছয়টি প্যারালাল সেশন। ২০৪১ সালের মধ্যে ট্রিলিয়ন ডলারের সক্ষমতা অর্জনের পথে কেন বিদেশিরা বিস্তারিত..

সম্মানজনকভাবে বিদায় নিতে পেরেছি, এটা আমার জন্য বড় পাওয়া: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি পদের মর্যাদা রক্ষা করা রাষ্ট্রেরই সম্মান রক্ষা করা বলে মন্তব্য করেছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব পালনের পর আর কোনো পদে যাওয়া সমীচীন নয় বলেও মন্তব্য করেন তিনি। বিস্তারিত..

অপুকে কোলে নিতে গিয়ে পড়ে গেলেন নিরব

গানের শেষভাগে চিত্র নায়িকা অপু বিশ্বাসকে কোলে নিতে গিয়ে মঞ্চে ফেলে দেন সহ-অভিনেতা চিত্রনায়ক নিরব। আর এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি বিস্তারিত..

‘পাকিস্তানের দুরবস্থা নিয়ে মশকরা করছে ভারতের মিডিয়া’, ক্ষুব্ধ ইমরান খান

পাকিস্তানের দুরবস্থা নিয়ে মশকরা করছে ভারতের সংবাদমাধ্যমগুলি- এমনই দাবি করলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তার মতে, পাকিস্তানের গায়ে মৃত রাষ্ট্রের তকমা লাগিয়ে দিয়েছে ভারতীয় মিডিয়া। প্রসঙ্গত, কয়েকদিন আগেই তোষাখানা বিস্তারিত..

‘অনিয়মের’ ভবন নির্মাণ বন্ধে নির্দেশ মানছেন না মালিক

রাজধানীসহ সারা দেশে ভবন নির্মাণে কড়াকড়ি করার বিষয়ে গুরুত্ব দেওয়া হয়নি কোনে সরকারের আমলেই। এখন পর্যন্ত বহুতল ভবনের সংজ্ঞা নির্ধারণ করা সম্ভব হয়নি। ভবন নির্মাণ তদারকি করার জন্য দীর্ঘদিনের দাবি বিস্তারিত..

অফিসার্স মিলিটারি পুলিশ কোর্সের প্রশিক্ষণার্থীদের ডিএমপি পরিদর্শন

সাভার সেনানিবাস পরিচালিত কোর অব মিলিটারি পুলিশ সেন্টার এন্ড স্কুল (সিএমপিসিএন্ডএস) এর অফিসার্স মিলিটারি পুলিশ কোর্স (ওএমপিসি)-৫৯ এর ৪৩ জন প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থী ব্যবহারিক প্রশিক্ষণ গ্রহণের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ বিস্তারিত..

দেশের নিরাপত্তা ব্যবস্থা সবল বলেই আমরা এগিয়ে যাচ্ছি: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের মহাস্রোতে আছি আমরা। দেশে যদি আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো না থাকত, আইনশৃঙ্খলা বাহিনী যদি সঠিকভাবে কাজটি না করত, তাহলে দেশের উন্নয়ন বিস্তারিত..