দুই অতিরিক্ত আইজিপি গ্রেড ১ ও ৪ জনের অতিরিক্ত আইজিপি পদোন্নতি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের দুই অতিরিক্ত আইজিপিকে সচিব পদ মর্যাদায় প্রদান দেওয়া হয়েছে  এবং চার ডিআইজি  থেকে অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) এ বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিস্তারিত..

লাগবে না রাসায়নিক সার, হলুদ ফুলকপিতে রঙিন কৃষক

সাদা ফুলকপির চেয়ে পুষ্টিগুণ বেশি। দেখতেও সুন্দর। শুধু জৈব সার ব্যবহার করেই এই ফুলকপি চাষ করা যায়। আর তাতেই সারা ফেলেছেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার আরশেদ আলী নামের এক কৃষক। পৌরসভার বিস্তারিত..

বাইশটা এক টাকার নোট ও জুয়া খেলা

হাওর বার্তা ডেস্কঃ রাত্র ন’টার দিকে চৌকিদার এসে থানার সেকেন্ড অফিসারকে বলল, স্যার একটা জুয়া খেলার সংবাদ আছে। জামালপুর জেলার বকশীগঞ্জ থানা এলাকায় ১৯৯৮ সনের দিকে অপরাধ বলতে তখন জুয়া বিস্তারিত..

পাবনায় প্রশান্তি এনেছে পুষ্পমেলা

হাওর বার্তা ডেস্কঃ পাবনা শহরবাসীর মনে প্রশান্তি এনেছে পুষ্পমেলা। দেশি-বিদেশি ফুলের সমারোহ দেখতে ছোট-বড় সব বয়সী দর্শনার্থীদের ভিড়। নান্দনিকতায় মাতোয়ারা সবাই। কেউ ঘুরে দেখছেন, কেউবা কিনছেন পছন্দের ফুলের চারা। গোলাপ, বিস্তারিত..

কানের দুলে শোনা যাবে গান, বলা যাবে কথা

কানের দুল ব্যবহারেই শোনা যাবে গান, বলা যাবে কথা। এমনই এক অলঙ্কার তৈরি করেছে মার্কিন প্রতিষ্ঠান নোভা। নাম দেয়া হয়েছে টেক জুয়েলারি। বিশেষ এই হেডফোনটি তৈরি করা হয়েছে মুক্তা দিয়ে। বিস্তারিত..

তাসকিন স্পিডে ম্লান নাহিদুলের ক্যারিয়ার সেরা ঘূর্ণি

হাওর বার্তা ডেস্কঃ টানা ৬ বার হারের পর সপ্তম চেষ্টায় এসে অবশেষে জয়ের দেখা পেলো নাসির হোসেনের ঢাকা। খুলনা টাইগার্সকে ২৪ রানে হারিয়ে হারিয়েছে তারা। মিরপুর শের ই বাংলা ক্রিকেট বিস্তারিত..

ন্যাটোর বিরুদ্ধে সুইডেনকে সতর্ক করলেন এরদোয়ান

হাওর বার্তা ডেস্কঃ স্টকহোমে আঙ্কারার দূতাবাসের বাইরে পবিত্র কোরআন পোড়ানোর পর তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান সোমবার সুইডেনকে সতর্ক করে দিয়ে বলেছেন, ন্যাটোতে যোগদানের জন্য তার সমর্থন আশা করা উচিত বিস্তারিত..

গণঅভ্যুত্থানের পথ ধরেই স্বাধীনতা পেয়েছি আমরা : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, গণঅভ্যুত্থানের পথ ধরেই আমরা পেয়েছি স্বাধীনতা ও গণতান্ত্রিক অধিকার। স্বাধীনতা ও গণতন্ত্রকে সমুন্নত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিস্তারিত..

বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘পাঠান’

আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই বড় পর্দায় উঠবেন বলিউড বাদশা শাহরুখ খান। দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে আগামীকাল (২৫ জানুয়ারি) বিশ্বের শতাধিক দেশে সাড়ে ৭ হাজারের বেশি প্রেক্ষাগৃহে একযোগে বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে সুন্দরী পুলিশ

সাধারণত সারা পৃথিবীর সুন্দরী নারীরা মডেলিং কিংবা অভিনয় জগতের মাধ্যমে সাফল্যের শীর্ষে উঠতে চেষ্টা করেন। কেউ স্বপ্ন দেখেন মিস ইউনিভার্স বা মিস ওয়ার্ল্ড হওয়ার। কিন্তু কলম্বিয়ার সুন্দরী তরুণী ডায়না রামিরেজের গল্পটা একটু বিস্তারিত..