ভালো গুড় চিনবেন যে উপায়ে

শীতকালে গুড়ের জনপ্রিয়তা রয়েছে বহুগুণে। চিনির স্বাস্থ্যকর বিকল্প বলা হয় গুড়কে। নানান রকম পিঠা, পুলির স্বাদ বাড়ানোর পাশাপাশি গুড় শরীরের জন্যও বেশ উপকারী। স্বাস্থ্যের যত্ন নিতে গুড়ের ওপর চোখ বন্ধ বিস্তারিত..

পরীর নতুন সিনেমার নাম ‘চলো বদলে যাই’

হাওর বার্তা ডেস্কঃ মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমণি অভিনীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আপাতত সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নায়িকা। ইতোমধ্যে নতুন সিনেমার ঘোষণা দিলেন তিনি। সিনেমার নাম ‘চলো বদলে বিস্তারিত..

সৌদিতে বাড়ি না পেয়ে হোটেলে রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ জল্পনা কল্পনা শেষে সৌদি আরবের ক্লাব আল-নাসেরের সঙ্গে চুক্তি করেছেন পুর্তগিজ স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাবটি থেকে রেকর্ড পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা। আল-নাসেরে অভিষেক বিস্তারিত..

শেখ হাসিনার জন্য জীবন দিতে পারি: কাদের সিদ্দিকী

হাওর বার্তা ডেস্কঃ শেখ হাসিনার জন্য জীবন দিতে পারি বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। বলেছেন, আমি শয়তান নই, আমি মানুষ, আমি ভুল করি। শেখ হাসিনা বিস্তারিত..

সর্বজনীন পেনশন বিলের প্রতিবেদন সংসদে উপস্থাপন

হাওর বার্তা ডেস্কঃ ‘সর্বজনীন পেনশন ব্যবস্থাপনা বিল ২০২২’ পরীক্ষা করে জাতীয় সংসদে প্রতিবেদন জমা দিয়েছে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। রোববার (৮ জানুয়ারি) কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী বিলটি বিস্তারিত..

চলতি বছর হজে যাবেন ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন

হাওর বার্তা ডেস্কঃ ২০২৩ সালে দেশের সম্ভাব্য হজ যাত্রীর কোটা ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। রোববার (৮ জানুয়ারি) জাতীয় সংসদে প্রশ্ন-উত্তর পর্বে বিস্তারিত..

৩০০০ ডিম দেয় নাঈমের কোয়েল পাখি

প্রতিদিন ৩ হাজার ডিম দেয় নাঈমের কোয়েলগুলো। এ ডিম বিক্রি করে নাঈমের মাসে আয় প্রায় ২ লাখ টাকা। এ খামারির সাফলতা দেখে কোয়েল পাখি পালনে আগ্রহী হচ্ছে অনেক যুবক। পটুয়াখালীর বিস্তারিত..

সরিষা চাষে মাঠে মাঠে হলুদ ফুলের সমারোহ

হাওর বার্তা ডেস্কঃ সরিষা চাষে মাঠে মাঠে হলুদ ফুলের সমারোহ। যেদিকে চোখ যায় সেদিকেই এ ফুলে রঙিন হয়ে উঠেছে মাঠ। এবার মাঠ জুড়ে চাষ হয়েছে বিভিন্ন জাতের সরিষা। এ সরিষার বিস্তারিত..

মার্কিন প্রেসিডেন্টের কাছে বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ঢাকার সঙ্গে তাদের স্থায়ী অংশীদারিত্বের কথা উল্লেখ করে গত ৫০ বছরে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির অসাধারণ অগ্রগতির প্রশংসা করেছেন। যুক্তরাষ্ট্রে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ বিস্তারিত..

বিশ্ব ইজতেমা শুরু হতে যাচ্ছে শুক্রবার, দ্বিতীয় পর্ব শুরু ২০ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা ও দুই পক্ষের বিভিন্ন জটিলতা কাটিয়ে দুই বছর পর এবার ১৩ জানুয়ারি শুরু হবে মুসলিম জাহানের দ্বিতীয় বৃহত্তম জমায়েত বিশ্ব ইজতেমা। কনকনে শীত ও ঘন বিস্তারিত..