সেরা রাঁধুনীর খোঁজে শ্রাবণ্য তৌহিদা

হাওর বার্তা ডেস্কঃ খেলার মাঠ থেকে মঞ্চ কিংবা টিভি পর্দায় বৈচিত্র্যময় অনুষ্ঠান উপস্থাপনা করে পরিচিতি পেয়েছেন শ্রাবণ্য তৌহিদা। এবার তিনি সেরা রাঁধুনীর খোঁজ করছেন। রান্না বিষয়ক রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী বিস্তারিত..

শীতকালীন প্রশিক্ষণ উপলক্ষে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

হাওর বার্তা ডেস্কঃ শীতকালীন প্রশিক্ষণ উপলক্ষে সেনাবাহিনী প্রধানের নির্দেশনায় প্রতিবারের মতো এবছরও সদর দপ্তর ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডের ব্যবস্থাপনায় ৬১ ফিল্ড অ্যাম্বুলেন্সের তত্ত্বাবধানে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ বিস্তারিত..

শীতে খেজুরের রস দিয়ে গুড় খাওয়ার যত উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ গুড় আমাদের দেশে প্রচলিত ও অত্যান্ত জনপ্রিয়। গ্রামে অনেকেই আছেন যারা খেজুরের রস দিয়ে গুড় তৈরি করেন। মূলত শীতের সময়কালটাতে গুড় তৈরির মুখ্যম সময়। শুধু খেজুরের রস বিস্তারিত..

মাছের দাম বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশছোঁয়া দামের মধ্যে কিছুটা স্থির ছিল মাছের দাম। তবে গত সপ্তাহ থেকে হঠাৎ করেই বেড়েছে এটির দাম। মাছ কম ধরা পড়া ও পরিবহন খরচ বেড়ে বিস্তারিত..

১ জানুয়ারি আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১ জানুয়ারি ২০২৩ সালের আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু হবে। এদিন রাজধানীর উপকণ্ঠ পূর্বাচলের বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার রপ্তানি বিস্তারিত..

ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতার স্বপ্ন পূরণসহ অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ । রাষ্ট্রপতি বলেন, ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বাঙালির চিরকালীন ঐতিহ্য বিস্তারিত..

স্মার্ট বাংলাদেশ গড়তে ছাত্রলীগের ১০ নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ স্মার্ট বাংলাদেশ গড়তে ১০ দফা নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আজ রোববার রাতে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিস্তারিত..

বিটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে জীবন দিয়ে হলেও দায়িত্ব পালন করতে চান ড. হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বাঙালির আন্দোলন-সংগ্রামের বাঁকে বাঁকে অবদান রাখা বাংলাদেশ টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী আমাদের জাতীয় জীবনে একটি গুরুত্বপূর্ণ বিস্তারিত..

পৃথিবীতে ‘শান্তির আকালে’ ভুগছে বিশ্ব : পোপ

হাওর বার্তা ডেস্কঃ বড়দিন উপলক্ষে ক্ষমতাশালী ও সম্পদশালীদের লোভ-লালসা নিয়ে তীব্র সমালোচনা করে খ্রিস্টধর্মগুরু পোপ ফ্রান্সিস বলেছেন, পৃথিবীতে শান্তির দুর্ভিক্ষ চলছে। শনিবার ভ্যাটিকান সিটির সেন্ট পিটার্স ব্যাসিলিকায় জড়ো হওয়া পুণ্যার্থীদের বিস্তারিত..

রোজায় বাজার কিছুটা শান্ত, কমেছে চাল-ডাল ময়দাসহ ৯ পণ্যের দাম: টিসিবির প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর খুচরা বাজারে সাত দিনের ব্যবধানে কমেছে নয় পণ্যের দাম। পণ্যগুলো হলো- সব ধরনের চাল, মশুর ডাল, ময়দা, পেঁয়াজ, আমদানি করা আদা, ছোলা, তেজপাতা, জিরা ও দারুচিনি। বিস্তারিত..