মিঠামইনে ব্র্যাকের অবহিতকরন সভা অনুষ্ঠিত

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ব্র্যাক সমন্বিত উন্নয়ন কর্মসূচির আওতায় Equitable and Sustainable WASH Services in Bangladesh Delta plan Hot-spot ২০২২-২০২৬ প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত। গত সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কনফারেন্স বিস্তারিত..

ইটনায় ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসনের আয়োজন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, তথ্য ও যোগাযোগ বিভাগের সহযোগীতায় ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন। এ উপলক্ষে সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে “প্রগতিশীল বিস্তারিত..

১০ ডিসেম্বর বিএনপির পতন ঘটেছে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি মনে করেছে সংসদ থেকে পদত্যাগ করলে সরকারের ভীত নড়ে যাবে। সরকারের একটু বিস্তারিত..

মাঠে ‘স্বল্পবসন’ নিয়ে বিপাকে মিস ক্রোয়েশিয়া

এবার বিশ্বকাপে সবচেয়ে আবেদনময়ী হিসেবে পরিচিতি পেয়েছেন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নোল। রক্ষণশীল কাতারের নির্দেশনা অমান্য করে তিনি প্রকাশ্যে এসেছেন খোলামেলা পোশাক পরে। স্টেডিয়ামে সেই পোশাকে হাজির হয়েছেন তিনি। অনেকেই বিস্তারিত..

রসিক নির্বাচনে ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পারবেন: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে ভোটাররা নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন বলে নিশ্চয়তা দিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। সোমবার (১২ ডিসেম্বর) রংপুরে সাংবাদিকদের বিস্তারিত..

শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ

জুনাইদ আহমেদ পলকঃ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসের একটি প্রেরণাদায়ী অঙ্গীকার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ তথ্য-প্রযুক্তিসমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..

পদ্মা নদীতে জেলেদের জালে এক বোয়াল, দাম ৩৫৫২৫ টাকা

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীতে জেলেদের জালে সাড়ে ১৪ কেজি ওজনের একটি বোয়াল এবং ১৩ কেজি ও সাড়ে ১২ কেজি ওজনের দুটি কাতল মাছ ধরা পড়েছে। বিস্তারিত..

১৫৫ কোটি টাকার সেতুর সুফল পাচ্ছে না সুনামগঞ্জের মানুষ

সোহানুর রহমান সোহান, সুনামগঞ্জঃ সুনামগঞ্জের সঙ্গে রাজধানী ঢাকার দূরত্ব কমিয়ে আনার লক্ষ্যে বিকল্প সড়ক ব্যবহারের জন্য ১৫৫ কোটি টাকা ব্যয়ে জগন্নাথপুর উপজেলার কুশিয়ারা নদীতে নির্মাণ করা হয় রাণীগঞ্জ সেতু। গত বিস্তারিত..

মহান মুক্তিযুদ্ধ আমাদের অধিকার আদায়ের সংগ্রামে সাহস জোগায়: চুন্নু

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের অধিকার আদায়ের সাহস জোগায়। শোষণ ও বঞ্চনামুক্ত একটি সমাজ গঠনে অনুপ্রেরণা হয়ে আছে মুক্তিযুদ্ধ। যে বিস্তারিত..