রোনালদোর পর্তুগালকে বিদায় করে ইতিহাস গড়ল আফ্রিকার মুসলিম দেশ মরক্কো

হাওর বার্তা ডেস্কঃ চলতি কাতার বিশ্বকাপে ইতিহাস গড়ার লক্ষ্য নিয়েই পর্তুগালের বিপক্ষে মাঠে নেমেছিল মরক্কো। যেখানে তারা ক্রিশ্চিয়ানো রোনালদোর দেশকে ১-০ গোলে বিদায় করে প্রথম আফ্রিকান দল হিসেবে বিশ্বকাপের সেমিফাইনালে বিস্তারিত..

যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নিষেধাজ্ঞায় ৭০ ব্যক্তি-প্রতিষ্ঠান নেই বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস এবং মানবাধিকার দিবস উপলক্ষে ৯টি দেশে দুর্নীতি বা মানবাধিকার লঙ্ঘনের সঙ্গে জড়িত ৪০টিরও বেশি ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নতুন নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র। এ বিস্তারিত..

পর্তুগালের বিপক্ষে দুর্দান্ত গোলে এগিয়ে আফ্রিকার মুসলিম দেশ মরক্কো

হাওর বার্তা ডেস্কঃ চলতি কাতার বিশ্বকাপে উড়েই চলেছে উত্তর আফ্রিকার মুসলিম দেশ মরক্কো। মরুর বুকে বিশ্বকাপে একের পর এক অঘটন উপহার দিয়ে যাচ্ছে আশরাফ হাকিমিরা। এবার সেমিফাইনালে ওঠার লড়াইয়ে পর্তুগালের বিস্তারিত..

ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে সুপার পুষ্টিকর ব্রোকলি

শীতের কোমল হিমেল হাওয়া যেমন শীতের আবেশ জাগাচ্ছে, তেমনি বাজারে থরে-থরে সাজানো শীতের সবজিও রসনাবিলাসীদের রসনাতৃপ্ত করার জন্য প্রস্তুত। শীত এলেই বাজারে চলে আসে তাজা ব্রোকলি। শীতকালে এখন অনেকেই নানা বিস্তারিত..

বাড়ির সামনে স্লোগান না দিয়ে পুলিশ ছাড়া আসেন, দেখব কে কার চামড়া তুলে নেয়

হাওর বার্তা ডেস্কঃ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আমার বাড়ির সামনে গিয়ে ছাত্রলীগ-যুবলীগের দুই-চারজন গুণ্ডা স্লোগান দেয় মির্জা আব্বাসের চামড়া তুলে নেবো আমরা, তারেক রহমানের চামড়া, তুলে নেবো বিস্তারিত..

গোলাপবাগ ওয়ার্মআপ, শেষ যুদ্ধ আসছে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, ঢাকায় তারা যে সমাবেশটি করেছেন, সেটি গা গরমের। সামনে ‘শেষ যুদ্ধ’ হতে চলেছে, আর সেই যুদ্ধে বিএনপি জয়লাভ বিস্তারিত..

বিএনপির ৭ এমপি পদত্যাগের ঘোষণা মাঠে নয়, স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে হয়

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, শুনলাম বিএনপির ৭ এমপি পদত্যাগের ঘোষণা দিয়েছেন। আপনাদের পদত্যাগের গণতান্ত্রিক অধিকার আছে। কিন্তু, পদত্যাগ করতে স্পিকারের কাছে পদত্যাগপত্র বিস্তারিত..

উপসাগরীয় দেশগুলোর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের অঙ্গীকার শি জিন পিং

হাওর বার্তা ডেস্কঃ চীনের প্রেসিডেন্ট শি জিন পিং সৌদি আরবে শীর্ষ বৈঠকে উপসাগরীয় দেশগুলোর সাথে ঘনিষ্ঠ নিরাপত্তা ও জ্বালানি সম্পর্কের অঙ্গীকার করেছেন। সৌদি আরব সফরের তৃতীয় ও শেষ দিনে শি বিস্তারিত..

দেশব্যাপী বিএনপির গণমিছিল-বিক্ষোভ আগামী ১৩ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশি অভিযান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেফতার ও পুলিশের গুলিতে নিহতের প্রতিবাদে আগামী ১৩ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিল ও বিক্ষোভ কর্মসূচি বিস্তারিত..

সমাবেশকে কেন্দ্র করে রাজধানীতে দ্বিগুণ-তিনগুণ ভাড়া হাঁকাচ্ছেন রিকশা-সিএনজি চালকরা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে রাজধানী জুড়ে অন্যান্য দিনের তুলনায় বাস চলাচল একেবারেই কম। যা চলছে তা স্বল্প দূরত্বে। এ সুযোগে দ্বিগুণ থেকে তিনগুণ ভাড়া হাঁকাচ্ছেন রিকশা-সিএনজি বিস্তারিত..