দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা খুনি ও যুদ্ধাপরাধীদের রোষানল থেকে দেশ ও জনগণকে বাঁচাতে তাঁর দলের নির্বাচনী প্রতীক নৌকায় ভোট চেয়েছেন। তিনি বলেন, ‘আমরা আপনাদের বিস্তারিত..

মধ্যপ্রাচ্যের নেতা হয়ে উঠতে চান সৌদি যুবরাজ

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবের ডি ফ্যাক্টো শাসক যুবরাজ ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান চলতি সপ্তাহে রিয়াদে স্বাগত জানাবেন চীনা প্রেসিডেন্ট শি জিনপিংকে। বিশ্লেষকরা বলছেন, এমন সময় চীনের সঙ্গে সৌদি বিস্তারিত..

ডিএসসিসি’র নতুন সিইও মো. মিজানুর রহমান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য মো. মিজানুর রহমান। রোববার (০৪ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বিস্তারিত..

বস্ত্র খাত কর্মসংস্থান ও বৈদেশিক মুদ্রা অর্জনে ভূমিকা রাখছে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, দেশের বস্ত্র খাত কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির পাশাপাশি বৈদেশিক মুদ্রা অর্জনেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ‘জাতীয় বস্ত্র দিবস ২০২২’ উপলক্ষে দেওয়া এক বাণীতে এ বিস্তারিত..

মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের

হাওর বার্তা ডেস্কঃ ১৮৭ রানের সহজ লক্ষ্য তাড়ায় ১৩৬ রানেই ৯ উইকেট নেই বাংলাদেশের। উইকেটে ব্যাটার বলতে ১১ নম্বরে নামা মুস্তাফিজুর রহমান আর মেহেদী হাসান মিরাজ। মিরপুরের পরিপূর্ণ গ্যালারি তখন বিস্তারিত..

শাকিব-অপুর সংসার, মুখ খুললেন বুবলী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমারে আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। ব্যক্তিগত জীবনে শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এ সংসার আলো করে জন্ম নিয়েছে একটি পুত্রসন্তান। এ খবর প্রকাশ্যে আসার বিস্তারিত..

মশা নিধনে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা: মেয়র আতিক

হাওর বার্তা ডেস্কঃ পরিচ্ছন্নতা কার্যক্রম ও মশা নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। রোববার দুপুরে রাজধানীর গুলশান-২ বিস্তারিত..

১০ লাখ পর্যন্ত টাকা রাখলে উৎস জানাতে হবে না ব্যাংকে

হাওর বার্তা ডেস্কঃ ব্যাংকে টাকা জমা রাখতে গেলে সাধারণত গ্রাহকদের কাছে অর্থের উৎস জানতে চায় ব্যাংক। এখন থেকে ১০ লাখ টাকা পর্যন্ত ব্যাংকে জমা রাখলে উৎস জানতে চেয়ে প্রশ্ন করবে বিস্তারিত..

আমনের বাম্পার ফলন, কৃষক যেন ন্যায্য দাম পান

হাওর বার্তা ডেস্কঃ সুসংবাদ হলো, নানা প্রতিকূলতা সত্ত্বেও দেশে আমনের বাম্পার ফলন হয়েছে; আর দুঃসংবাদ হলো, এবারও ধানের ন্যায্য দাম না পাওয়ার আশঙ্কায় ভুগছেন কৃষক। কৃষি মন্ত্রণালয় সূত্রে জানা যায়, বিস্তারিত..

এমবাপ্পে ঝড়ে পোল্যান্ডের বিদায়, সহজ জয়ে কোয়ার্টারে ফ্রান্স

হাওর বার্তা ডেস্কঃ কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে পোল্যান্ডকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উন্নীত হলো ফ্রান্স। রোববার কাতারের আল সুমামাহ স্টেডিয়ামে রাত ৯টায় শুরু হওয়া ম্যাচে ফ্রান্সের জয়ে জোড়া গোল বিস্তারিত..