মদনে লার্নিং পয়েন্ট কিন্ডারগার্টেনে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলায় লার্নিং পয়েন্ট কিন্ডারগার্টেনে পঞ্চম শিক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে এক বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে এক আবেগময় পরিবেশের সৃষ্টি হয়। শনিবার (৩ বিস্তারিত..

ব্রাজিলকে গোল দিয়েই লাল কার্ড পেলেন আবুবকর

হাওর বার্তা ডেস্কঃ কাতর বিশ্বকাপ ফিফা র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থাকা ব্রাজিল দলের বিপক্ষে গোল করেই লাল কার্ড পেলেন ক্যামেরুন ফুটবলার আবুবকর। গোল করে উদযাপন করতে গিয়ে সঙ্গে সঙ্গে লাল কার্ড দেখে বিস্তারিত..

মদনে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে লিখিত অভিযোগ, তদন্ত শুরু 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার বালালী বাঘমারা খন্দকার আব্দুর রাজ্জাক দাখিল মাদ্রাসা’র সুপার বজলুর রহমানের বিরুদ্ধে গোপনে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ উঠায়, তদন্ত শুরু। মাদ্রাসা কমিটি গঠনে অনিয়ম হয়েছে বিস্তারিত..

১ গোলে হেরেও গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাজিলরা

হাওর বার্তা ডেস্কঃ ক্যামেরুনের কাছে ১ গোলে হারলো ব্রাজিল। যোগ করা সময়ে আবু বাকার গোল করেন। হারলেও জি গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েছে সেলেসাওরা। শেষ ষোলোতে ব্রাজিলের প্রতিপক্ষ কোরিয়া রিপাবলিক। সোমবার বিস্তারিত..

খালেদা জিয়া জনসভায় যাওয়া না যাওয়া অবাস্তব ও অলিক চিন্তা : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়া দণ্ড ও সাজাপ্রাপ্ত আসামি। তিনি আদালত কর্তৃক কোনো জামিন বিস্তারিত..

চতুর্থ ডোজ আগে পাবেন ৬০ বছরের বেশি বয়সীরা : স্বাস্থ্যমন্ত্রী

দেশে করোনাভাইরাস প্রতিরোধী টিকার চতুর্থ ডোজ আগে ৬০ বছরের বেশি বয়সীদের দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বিশ্ব এইডস দিবসের অনুষ্ঠানে এ বিস্তারিত..

তিন দিনব্যাপী টঙ্গীতে জোড় ইজতেমা শুরু

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক করোনা মহামারির কারণে গত ২ বছর বন্ধের পর শুক্রবার (২ ডিসেম্বর) থেকে গাজীপুরের টঙ্গীর তুরাগ নদীর তীরে শুরু হয়েছে তিন দিনব্যাপী জোড় ইজতেমা। আল্লাহর সন্তুষ্টি লাভের বিস্তারিত..

পোশাক রপ্তানিতে রেকর্ড, ৫ মাসে আয় ১ হাজার ৮৩৪ কোটি ডলার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের পোশাক রপ্তানি আয়ে চলছে রেকর্ড। গত ৫ মাসে তৈরি পোশাক খাতে রপ্তানি থেকে আয় হয়েছে এক হাজার ৮৩৪ কোটি ডলার। ২০২২-২৩ অর্থবছরের জুলাই-নভেম্বর পর্যন্ত বাংলাদেশের রপ্তানির বিস্তারিত..

প্রতিবন্ধীদের মেধা দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, প্রতিবন্ধী ব্যক্তিদের মেধা ও দক্ষতাকে দেশের উন্নয়নে কাজে লাগাতে হলে তাদের উপযুক্ত পরিচর্যা ও প্রশিক্ষিত করে তোলা একান্ত প্রয়াজন। ‘আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস’ বিস্তারিত..

কলকাতায় শুরু হলো দশম বাংলাদেশ বইমেলা

হাওর বার্তা ডেস্কঃ দুই বছর পর দশমবারের মতো কলকাতায় শুরু হলো বাংলাদেশ বইমেলা। শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৪টায় এ বইমেলার উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি। প্রধান অতিথি ছিলেন বিস্তারিত..