বার্ডের ৮০ কর্মকর্তাকে প্রশিক্ষণ দিল আইপিডিআই

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা জেলায় অবস্থিত বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) ৮০জন কর্মকর্তা-কর্মচারীকে কার্ডিয়াক অ্যারেস্ট বিষয়ক সচেতনতা ও সিপিআর (কার্ডিওপালমোনারী রিসাসিটেশন) প্রশিক্ষণ দিয়েছে স্বেচ্ছাসেবি সংগঠন আইপিডিআই ফাউন্ডেশন। বৃহস্পতিবার কুমিল্লার কোটবাড়িতে বিস্তারিত..

উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ যশোরে বিভিন্ন ক্ষেত্রে আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে এবং ভবিষ্যতে বেশকিছু উন্নয়ন পরিকল্পনার কথা জানিয়ে আগামীতে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী বিস্তারিত..

ব্রুনাই থেকে বছরে ১.৫ মেট্রিক টন এলএনজি চায় বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ব্রুনাই সরকারের কাছে আগামী বছর থেকে বছরে ১.৫ মেট্রিক টন এলএনজি চেয়েছে বাংলাদেশ বাংলাদেশ ও ব্রুনাইয়ের মধ্যে জ্বালানি সহযোগিতা নিয়ে দ্বিপাক্ষিক সভায় এ চাহিদার কথা জানানো হয়েছে। বিস্তারিত..

বিমানবাহিনী একাডেমিতে রাষ্ট্রপতি কুচকাওয়াজ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ বিমানবাহিনীর ৮১তম বাফা কোর্স ও ডিরেক্ট এন্ট্রি-২০২২ কোর্সের কমিশন প্রাপ্তি উপলক্ষে রাষ্ট্রপতি কুচকাওয়াজ (শীতকালীন) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোরে অবস্থিত বিমানবাহিনী একাডেমি প্যারেড গ্রাউন্ডে এ বিস্তারিত..

ওয়াজ মাহফিলে রাজনৈতিক বক্তব্য বন্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ওয়াজ মাহফিলে রাজনৈতিক বক্তব্য বন্ধে ব্যবস্থা নিতে বলা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে। এছাড়া ব্যক্তি বিশেষের নামে বিদ্বেষমূলক বক্তব্যও বন্ধ করতে বলা হয়েছে। সম্প্রতি সংসদ ভবনে অনুষ্ঠিত জনপ্রশাসন বিস্তারিত..