বিএনপির আন্দোলন দেশের অর্থনীতির বিকাশকে বাধাগ্রস্ত করছে

প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, সম্প্রতি জনসভায় বিএনপির শীর্ষ নেতা আমানউল্লাহ আমান বজ্রকণ্ঠে বলেছেন, ১০ ডিসেম্বর থেকে জিয়ার (বেগম খালেদা ও তারেক জিয়া) নির্দেশে দেশ পরিচালিত হবে। বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তিন বাহিনী প্রধান। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গভবনে সশস্ত্র বাহিনী বিভাগের সর্বাধিনায়ক রাষ্ট্রপতি বিস্তারিত..

আরেক পুলিশ সুপারকে বাধ্যতামূলক অবসরে

হাওর বার্তা ডেস্কঃ এবার পুলিশের আরও একজন কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। তিনি হলেন বিসিএস (পুলিশ) ক্যাডারের সদস্য অতিরিক্ত কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ব্যারিস্টার মো. জিল্লুর রহমান। সোমবার (২১ নভেম্বর) রাষ্ট্রপতির বিস্তারিত..

নতুন দায়িত্বে রাষ্ট্রায়ত্ত ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের ১৫ ডিএমডি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ১৫ জন উপ-ব্যবস্থাপনা পরিচালককে (ডিএমডি) বদলি ও পদায়ন করেছে সরকার। সোমবার (২১ নভেম্বর) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে এ সংক্রান্ত নির্দেশনা বিস্তারিত..

এক জমি বার বার বন্ধক রাখা যাবে না: ভূমিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মর্টগেজ ডাটা ব্যাংক স্থাপনের ফলে এক জমি বার বার বন্ধক রাখা যাবে না। এর ফলে জমি নিয়ে ফটকাবাজি করার দিন শেষ। সোমবার (২১ নভেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে বিস্তারিত..

ছাত্রলীগের সম্মেলন ৮ ও ৯ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন আগামী ৮ ও ৯ ডিসেম্বর আয়োজনের অনুমতি দিয়েছেন সংগঠনটির গঠনতান্ত্রিক অভিভাবক শেখ হাসিনা। ৮ ডিসেম্বর সম্মেলনের উদ্বোধন করবেন তিনি। রবিবার (২০ নভেম্বর) বিস্তারিত..

বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলার উদ্যোগ নিয়েছি

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোনো বীর মুক্তিযোদ্ধার অবদানকে আওয়ামী লীগ ছোট করে দেখেন না। বীর মুক্তিযোদ্ধাদের অবদান ক্ষমতাসীন আওয়ামী লীগ কখনও ভুলবে না। তাই আমরা বাংলাদেশকে মুক্তিযুদ্ধের বিস্তারিত..