পর্দা উঠলো বিশ্বকাপ মহারণের

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ চার বছর শেষে আবারও সেই মাহেন্দ্রক্ষণ। আর কিছুক্ষণ পরেই অনুষ্ঠিত হবে ফুটবল বিশ্বকাপের ২২ তম আসরের মাঠের লড়াই। তার আগেই পর্দা ওঠলো এবারের কাতার বিশ্বকাপের। মাঠের বিস্তারিত..

দুই জঙ্গি ছিনিয়ে নেওয়াদেরও তথ্য মিলেছে

হাওর বার্তা ডেস্কঃ আদালত থেকে দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। এমনিকে দুই জঙ্গিকে ছিনিয়ে নিতে আসা অপর সঙ্গীদের বিস্তারিত..

ইটনায় সেচ্ছাসেবক লীগের আহবায়ক তালেব যুগ্ন-আহবায়ক ইকবাল

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির সমবাবেশে নতুন উপজেলা কমিটি ঘোষনা করা হয়। সোমবার সকালে সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে সমাবেশের দ্বিতীয় অধিবেশনে নাজিউর বিস্তারিত..

পুলিশের চোখে-মুখে ছোড়া হয় পিপার স্প্রে

হাওর বার্তা ডেস্কঃ প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যু দণ্ডপ্রাপ্ত আসামি জঙ্গি মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেলসহ ১২ জনকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়েছিল হাজিরা দিতে। হাজিরা বিস্তারিত..

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা যা থাকছেন

হাওর বার্তা ডেস্কঃ আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। পর্দা উঠবে ২২তম ফিফা বিশ্বকাপের। কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে থাকছে জমকালো আয়োজন। বাংলাদেশ সময় রাত ৮ বিস্তারিত..

কারখানার ছাদে গড়ে তোলা ছাদবাগানে মিটছে শ্রমিকদের চাহিদা

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরের নুর গ্রুপের তৈরি পোশাক কারখানার ওপর তৈরি হয়েছে একটি ছাদ বাগান। যেখানে দেশি-বিদেশি ফলজ ও ঔষধি নানা প্রজাতির গাছের সঙ্গে চাষ হয়েছে মসলা ও সবজির। বিস্তারিত..

সশস্ত্র বাহিনীর গৌরব সমুন্নত রাখতে সর্বাত্মক প্রচেষ্টার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ রাষ্ট্র ও নেতৃত্বের প্রতি পরিপূর্ণ অনুগত থেকে কঠোর অনুশীলন ও দেশপ্রেমের সমন্বয়ে সশস্ত্র বাহিনীর গৌরব সমুন্নত রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালাতে সশস্ত্র বাহিনীর প্রতি বিস্তারিত..

১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের জায়গা নির্ধারণ করবেন ডিএমপি কমিশনার

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশের স্থান ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার নির্ধারণ করে দেবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার (২০ নভেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের বিস্তারিত..

সচিবালয়ে প্রবেশে ৫ হাজার টাকা চায় সরকার

হাওর বার্তা ডেস্কঃ সচিবালয়ে প্রবেশে ফি নির্ধারণের প্রস্তাব দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ। প্রস্তাবে বেসরকারি ব্যক্তিদের সচিবালয়ে প্রবেশ ফি বছরে পাঁচ হাজার টাকা নির্ধারণের প্রস্তাব দেওয়া হয়েছে। এ ছাড়া প্রস্তাব বিস্তারিত..

রাজধানীতে রেড অ্যালার্ট জারি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার আদালত চত্বর থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জেএমবি সদস্যকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় তাদের গ্রেপ্তারে রাজধানীতে রেড অ্যালার্ট জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। রোববার (২০ নভেম্বর) বিকেলে ডিএমপি বিস্তারিত..