,

ইসলামি শিক্ষা না থাকলে মসজিদে নামাজ পড়বে কে, প্রশ্ন চরমোনাই পিরের

হাওর বার্তা ডেস্কঃ সরকার মসজিদ বানাচ্ছে। কিন্তু দেশে ইসলামি শিক্ষাব্যবস্থা না থাকলে এসব মসজিদে কে নামাজ পড়বে বলে প্রশ্ন রেখেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পির সৈয়দ মুহাম্মদ রেজাউল বিস্তারিত..

বাংলাদেশের মেধাসম্পদ আজ পৃথিবীব্যাপী দৃষ্টান্ত স্থাপন করেছে

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, বাংলাদেশের মেধাসম্পদ আজ পৃথিবীব্যাপী দৃষ্টান্ত স্থাপন করেছে। ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির সফলতার হাত ধরে প্রযুক্তিতে ৩২৪ বছর পিছিয়ে থাকা দেশ এখন বিস্তারিত..

শীতের আগমনী বার্তা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ফিরছে পরিযায়ী পাখি

হাওর বার্তা ডেস্কঃ শীতের আগমনী বার্তা নিয়ে এবারও পরিযায়ী পাখি ফিরতে শুরু করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। লেকের পানিতে দিনভর জলকেলি, ডানা ঝাপটানো ও দলবেধে ওড়াউড়ির মধ্যেই ব্যস্ত সময় পার করছে হাজার বিস্তারিত..

আজ সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। এ মহাসমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের এলাকার কিছু রাস্তা বন্ধ বা রোড ডাইভারশন বিস্তারিত..

তিন্নি হত্যার ২০ বছর : প্রধান আসামি অভি এখন কোথায়?

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত মডেল তারকা সৈয়দা তানিয়া মাহবুব তিন্নি হত্যার প্রধান আসামি গোলাম ফারুক অভি আজও পলাতক রয়েছেন। শেষ তথ্য বলছে, তিনি কানাডায় অবস্থান করছেন। তাঁর পক্ষে আদালতে লড়ছেন বিস্তারিত..

বাংলাদেশে গম আমদানির বিকল্প উৎস খুঁজছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশ গম আমদানি করতে বিদেশি বিকল্প উৎস খোঁজ করার সিদ্ধান্ত নিয়েছে। রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে যুদ্ধের কারণে দুই দেশ থেকে গম আমদানির পথ বন্ধ হয়ে যাওয়ায় এ বিস্তারিত..

ডিসেম্বরের মধ্যে মেট্রোরেলের উদ্বোধন, খতিয়ে দেখা হচ্ছে শেষ মুহূর্তের খুঁটিনাটি

হাওর বার্তা ডেস্কঃ আগামী ডিসেম্বরেই কাঙ্খিত মেট্রোরেলে যাতায়াত করতে পারবেন ঢাকাবাসী। এজন্য মেট্রোরেলের শেষ ধাপের সিস্টেম ইন্টেগ্রেশন টেস্ট চলছে। এটি শেষ হলেই যাত্রী নিয়ে বাণিজ্যিক যাত্রা শুরু করতে পারবে দেশের বিস্তারিত..

জিম্বাবুয়ে-আয়ারল্যান্ডের কাছে হারা দুই দল ফাইনালে

হাওর বার্তা ডেস্কঃ সুপার টুয়েলভে জিম্বাবুয়ের কাছে হেরে খাদের কিনারায় চলে যায় পাকিস্তান আর আয়াল্যান্ডের বিপক্ষে হারে সেমির স্বপ্ন স্তিমিত হয়ে যায় ইংল্যান্ডের। কিন্তু চড়াই-উতরাই পেরিয়ে দুর্বল দলের বিপক্ষে হারা বিস্তারিত..