১০০ ব্রিজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা একসঙ্গে ১০০টি ব্রিজের উদ্বোধন করবেন জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার সকালে রাজধানীর উত্তরার আজমপুর থেকে গাজীপুরের টঙ্গী পর্যন্ত বিআরটি প্রকল্পের বিস্তারিত..

হাওর জেলা সুনামগঞ্জের যোগাযোগ ব্যবস্থায় নতুন অধ্যায়ের সূচনা

হাওর বার্তা ডেস্কঃ সিলেট ঘুরে সময় ব্যয় করে ঢাকায় যেতে হবে না সুনামগঞ্জের মানুষের।  সোজাপথে যোগাযোগের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হতে হবে আগামীকালেই । পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি সড়কে কুশিয়ারা নদীর ওপর নির্মিত রানীগঞ্জ বিস্তারিত..

হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজ ইউছুফ হারুন ভূঁইয়াকে সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ বিপুল ভোটে বাংলাদেশ আয়ুর্বেদিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স এ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হওয়ায় হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’কে ফুলেল শুভেচ্ছা বিস্তারিত..

বর্তমান বৈশ্বিক প্রেক্ষাপটে বাংলাদেশের করণীয়

মোনায়েম সরকারঃ বর্তমান বৈশ্বিক প্রেক্ষাপট মুহূর্তে পরিবর্তিত হচ্ছে। কখনো প্রাকৃতিক বিপর্যয়, কখনো মানবসৃষ্ট দুর্যোগ পৃথিবীকে অস্থির করে তুলছে। একবিংশ শতাব্দীর দ্বিতীয় দশকের শেষের বছরগুলো ভীষণ বিভীষিকাময় ছিল। করোনা মহামারীর অমোচনীয় ক্ষত বিস্তারিত..

রোগীর তুলনায় দে‌শে পর্যাপ্ত মান‌সিক রোগ বিশেষজ্ঞ নেই: সায়মা ওয়াজেদ

হাওর বার্তা ডেস্কঃ রোগীর তুলনায় আমা‌দের দে‌শে পর্যাপ্ত মান‌সিক রোগ বিশেষজ্ঞের সংকট রয়েছে। এমনকি যারা আ‌ছেন, সেসব চিকিৎসকদের জন্যও পর্যাপ্ত প্রশিক্ষণের ব্যবস্থা নেই। জানিয়েছেন সূচনা ফাউন্ডেশনের চেয়ারপারসন ও জাতিসংঘ মহাসচিবের বিস্তারিত..

সাংবাদিক ও গণমাধ্যমদের আয়কর দেবেন প্রতিষ্ঠানের মালিকরা: হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক ও গণমাধ্যম প্রতিষ্ঠানের কর্মচারীদের আয়কর দেবেন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মালিকরা। রোববার (৬ নভেম্বর) নবম ওয়েজ বোর্ডে মন্ত্রিসভা কমিটির দুটি সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে দায়ের করা রিট যথাযথ ঘোষণা বিস্তারিত..

প্রশ্নফাঁসের অপচেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কেউ প্রশ্নফাঁসের অপচেষ্টা করলে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, এইচএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে শুরু হয়েছে। প্রশ্নফাঁসের কোনো আশঙ্কা নেই। কেউ এমন অপরাধে জড়িত বিস্তারিত..

বার্লিন থেকে লন্ডনে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ জার্মানির বার্লিন থেকে শনিবার (৫ নভেম্বর) রাতে লন্ডনে পৌঁছেছেন। যুক্তরাজ্যের লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার আশেকুন নবী চৌধুরী বলেন, রাষ্ট্রপতি বার্লিন থেকে ব্রিটিশ বিস্তারিত..

আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

হাওর বার্তা ডেস্কঃ শুরু হয়েছে এইচএসসি ও সমমানের পরীক্ষা। আজ রবিবার বেলা ১১টায় সারাদেশে ৬৪৯টি কেন্দ্রে একযোগে এ পরীক্ষা শুরু হয়। যানজটের কথা বিবেচনা করে এসএসসির মতো এইচএসসি পরীক্ষাও বেলা বিস্তারিত..

পাকিস্তানকে ১২৮ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলে নাসুম আহমেদকে ফেরান হারিস রউফ। বাংলাদেশের রান ৮ উইকেটে ১২৭। আফিফ অপরাজিত ছিলেন ২০ বলে ২৪ রান করে। আফিফের এক হাজার রান বিস্তারিত..