পরিবেশ বিষয়ক ছবিতে খোকন মোদকের আমেরিকার অ্যাওয়ার্ড জয়

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ আন্তর্জাতিক পর্যায়ে পরিবেশ বিষয়ক ছবিতে অ্যাওয়ার্ড জয় করেছেন নেত্রকোনার ফটোগ্রাফার খোকন মোদক।ফ্রিল্যান্স ফটোগ্রাফার খোকন মোদক শহরের নিউটাউন এলাকার বাসিন্দা। আমেরিকার ইন্টারন্যাশনাল সেলুন নিউইয়র্ক এই অ্যাওয়ার্ড প্রদান করে। বিস্তারিত..

‘পাঠান’ ছবিতে শাহরুখ, দীপিকারা কে কত পারিশ্রমিক পাবেন

হাওর বার্তা ডেস্কঃ আগামী বছরের ২৫ জানুয়ারি ‘পাঠান’ দিয়ে প্রায় তিন বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। কেবল কি শাহরুখ, তারকাবহুল ছবিটিতে আছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামও। মুক্তির আগেই বিস্তারিত..

নিউজিল্যান্ড-বাধা পেরিয়ে আশা বাঁচিয়ে রাখল ইংল্যান্ড

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের সেই ফাইনালের পর দুই দলের ম্যাচ মানেই যেন বাড়তি কিছু। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে দেখা হয়েছিল ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের। ১৬৬ রান তাড়ায় ১৩ রানে বিস্তারিত..

বিএনপির আন্দোলনের নেতা গুলো কে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির আন্দোলনের হুমকির সমালোচনা করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি প্রতিদিন আন্দোলনের হুমকি দেয়। কিন্তু তাদের আন্দোলনের নেতা কে সেটিই তারা জানে না। বিস্তারিত..

তথ্যসচিব পদে আবারও পরিবর্তন, রদবদল কয়েক জায়গাতে

হাওর বার্তা ডেস্কঃ সাবেক তথ্য ও সম্প্রচারসচিব মো. মকবুল হোসেনকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর পর ২৭ অক্টোবর শিল্পসচিব জাকিয়া সুলতানাকে এই পদে নিয়োগ দিয়েছিল সরকার। অবশ্য তিনি এই পদে যোগ দেননি। বিস্তারিত..

এক অতিরিক্ত ডিআইজি ও ৩ এসপিকে তিরস্কার, বেতন বৃদ্ধি স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ সহকর্মীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, জুয়া থেকে অর্থ আদায়, আওয়ামী লীগ নেতাকে বেআইনি আটকসহ বিভিন্ন অপরাধে পুলিশের এক অতিরিক্ত ডিআইজি ও তিন পুলিশ সুপারকে (এসপি) দণ্ড দিয়েছে সরকার। বিস্তারিত..

আমন ধানের মৌসুম ৪২ টাকায় চাল, ২৮ টাকা দরে ধান কিনবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ চলতি আমন মৌসুমে অভ্যন্তরীণ বাজার থেকে আট লাখ টন ধান ও চাল কিনবে সরকার। প্রতি কেজি চাল ৪২ ও ধান ২৮ টাকা দরে কেনা হবে। মঙ্গলবার (১ বিস্তারিত..

ভাঙ্গা থেকে শরীয়তপুর জাজিরা স্টেশন থেকে সফলভাবে পদ্মা সেতুতে এলো ‘ট্র্যাক কার

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় ভাঙ্গা থেকে শরীয়তপুরের জাজিরা পর্যন্ত ৩২ কিলোমিটার রেলপথে পরীক্ষামূলক ‘ট্র্যাক কার’ সফলভাবে চলাচল করেছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বিস্তারিত..

তারেক-জোবায়দার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

হাওর বার্তা ডেস্কঃ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন বিস্তারিত..

দুর্ভিক্ষ মোকাবিলায় যুব সমাজকে ভূমিকা রাখতে আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ করোনা এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার ভবিষ্যদ্বাণী অনুযায়ী আসন্ন বৈশ্বিক দুর্ভিক্ষ ও খাদ্য সংকট মোকাবিলায় খাদ্য উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণে নিজেদের সম্পৃক্ত করতে তরুণদের প্রতি আহ্বান বিস্তারিত..