সাহিত্যে নোবেল পেলেন আনি ইয়াখনু

হাওর বার্তা ডেস্কঃ ২০২২ সালে সাহিত্যে নোবেল পেয়েছেন ফরাসি সাহিত্যিক আনি ইয়াখনু। বৃহস্পতিবার সুইডেনের স্টকহমে নোবেল কমিটি তার নাম ঘোষণা করে। তার বেশিরভাগ সাহিত্যকর্মই আত্মজীবনীমূলক। সমাজ বিজ্ঞানের সঙ্গে যুক্ত ছিলেন বিস্তারিত..

মালয়েশিয়াকে হারিয়ে আরও একধাপ এগোলো বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ নারী এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচেই থাইল্যান্ডকে ৮২ রানে গুঁড়িয়ে দিয়ে ৯ উইকেটের বড় ব্যবধানে জয় পায় বাংলাদেশ। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ের কারণে বিস্তারিত..

দুই বিয়ের বিষয়ে যা বললেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গুঞ্জন, গুজব সব মিলিয়ে প্রচণ্ড চাপ যাচ্ছে তার ওপর। অস্বস্তিকর পরিস্থিতি সামলে নিতে এবার গণমাধ্যমের মুখোমুখি বিস্তারিত..

বৃহত্তর চট্টগ্রাম সমিতির মতবিনিময় সভা

হাওর বার্তা ডেস্কঃ মঙ্গলবার (৪ অক্টোবর) শারজার স্থানীয় একটি রেস্টুরেন্টে বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সভাপতি আরশাদ হোসেন হিরোর সভাপতিত্ব বিস্তারিত..

জঙ্গি সম্পৃক্ততায় বাড়িছাড়া’ ৪ ছাত্রসহ গ্রেফতার ৭

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে ‘জঙ্গি সম্পৃক্ততায়’ বাড়ি ছেড়ে যাওয়া চার ছাত্রসহ সাতজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে এক বার্তায় র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো বিস্তারিত..

ফটোসেশনে সাকিবের অনুপস্থিতি, বিস্ফোরক মন্তব্য রকিবুল হাসানের

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শুরু হতে একদিনও বাকি নেই। প্রথম ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ। অথচ এখনো দলের সঙ্গে যোগ দেননি অধিনায়ক সাকিব আল হাসান। দেশসেরা এ অলরাউন্ডার বিস্তারিত..

অভিনয়ে কম ভিন্ন কাজে মনোযোগী তারা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রভাবে গত দুবছর পুরোপুরি সচল ছিল না বিনোদন মাধ্যম। লকডাউন এবং করোনার বিধিনিষেধের কারণে বারবার বিঘ্নিত হয়েছে এ অঙ্গনের কাজ। বেশিরভাগ সিনেমা হল ছিল বন্ধ। শুটিংয়ের বিস্তারিত..

স্ত্রীকে তালাক দিলেন ক্রিকেটার আল আমিন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় দলের পেসার আল আমিন স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন। বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি ও অনৈতিক কার্যকলাপের কারণে গত ২৫ আগস্ট তাকে তালাক দিয়েছেন বলে বৃহস্পতিবার আদালতে বিস্তারিত..

পূজা চেরির সঙ্গে গুঞ্জন নিয়ে যা বললেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ ব্যক্তিগত জীবনের নানা ইস্যু নিয়ে আলোচনার তুঙ্গে রয়েছেন শাকিব খান। নায়িকা বুবলীর সঙ্গে সম্পর্ক ও তাদের আড়াই বছরের সন্তান শেহজাদ খান বীরের বিষয় প্রকাশ্যে আসার পর থেকে বিস্তারিত..

বাস-মাইক্রো সংঘর্ষে শিশুসহ নিহত ৬

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব গোল চত্বর এলাকায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অর্ধ শতাধিকের বেশি আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে বিস্তারিত..