মানুষ গড়ার কারিগর নৌকাপ্রতীকে চায় দেশ গড়ার সুযোগ

হাওর বার্তা ডেস্কঃ অন্তহীনে অন্নদান, /বস্ত্র বস্ত্রহীনে /তৃষ্ণাতুরে জল দান, ধর্ম ধর্মহীনে, /মূর্খজনে বিদ্যাদান, বিপন্নে আশ্রয় /রোগীরে ঔষধ দান, ভয়ার্তে অভয় /গৃহহীনে গৃহ দান, অন্ধরে নয়ন, /পীড়াতে আরোগ্য দান, শোকার্তে বিস্তারিত..

শাকিবের সঙ্গে কবে বিয়ে হয়েছিল জানালেন বুবলী

হাওর বার্তা ডেস্কঃ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শাকিব খানকে বিয়ে করার তারিখ জানালেন নায়িকা বুবলী। সোমবার (৩ অক্টোবর) নিজের ফেসবুক পেজে এই রহস্যের জট খোলেন ‘বসগিরি’ নায়িকা। বুবলী তার বিস্তারিত..

চাঁদ’ নেমে আসছে দুবাইয়ে

হাওর বার্তা ডেস্কঃ চাঁদে যাওয়ার বাসনা মানুষের আদিকালের। প্রতিবেশী এই উপগ্রহটিতে মানুষের প্রথম পা পড়েছিল ১৯৬৯ সালে। এরপর বাণিজ্যিকভাবে ‘মহাকাশ পর্যটনের’ প্রচলন শুরু হওয়ায় আবার চাঁদ এসেছে আলোচনায়। নানান কারণে বিস্তারিত..

পূজা প্যান্ডেলে অগ্নিকাণ্ড, ৩ শিশুসহ ৫ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ভারতের উত্তর প্রদেশের বাদোহি এলাকায় দুর্গাপূজার একটি প্যান্ডেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৩ শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৬০ জন। রোববার (২ অক্টোবর) রাত ৯টার বিস্তারিত..

মিজান হত্যায় একজনের মৃত্যুদণ্ড, ২জনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের বন্দরে মিজান সিকদার মিসর হত্যা মামলার রায়ে এক আসামির মৃত্যুদণ্ড ও দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সি মোহাম্মদ মশিয়ার বিস্তারিত..

ইউক্রেনের অধিকৃত ৪ অঞ্চল অন্তর্ভুক্তির বিল পার্লামেন্টে তুললেন পুতিন

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার মূল ভূখণ্ডের সঙ্গে যুক্তকরণবিষয়ক চুক্তিকে বিল আকারে দেশটির পার্লামেন্টের নিম্নকক্ষ দুমায় অনুমোদনের জন্য পাঠিয়েছেন প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। নিম্নকক্ষে চুক্তিটি অনুমোদিত হলে ইউক্রেনের ওই বিস্তারিত..

চলনবিলে শিকারির আটক করা বকের দল ফিরে গেল নীড়ে

হাওর বার্তা ডেস্কঃ সিংড়ার চলনবিলে দুর্গম এলাকায় অভিযান চালিয়ে শিকারির কাছ থেকে ১৫টি বকপাখি উদ্ধার করে অবমুক্ত করেছেন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সদস্যরা। সোমবার কাকডাকা ভোরে কাদাপানি মাড়িয়ে চলনবিলের সামারকোল বিস্তারিত..

চেয়ারম্যানের নেতৃত্বে হামলায় গুরুতর আহত বিসিবির ফিজিওথেরাপিস্ট

হাওর বার্তা ডেস্কঃ বাউফলে চেয়ারম্যানের নেতৃত্বে মাইনুল ইসলাম সোহাগ (৩০) নামে এক চিকিৎসকের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই চিকিৎসককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে বিস্তারিত..

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৬

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ২৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ৫২৭ পিস বিস্তারিত..

মাথাপিছু আয়ে কাতারের পরেই কুয়েতের অবস্থান

হাওর বার্তা ডেস্কঃ মাথাপিছু আয়ের দিক দিয়ে আরব বিশ্বে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে কাতার। সেখানে গড় মাথাপিছু আয় ১ লাখ ৮৩ হাজার একশ মার্কিন ডলার। ক্রেডিট সুইস ব্যাংকের গ্লোবাল ওয়েলথ বিস্তারিত..