পাকুন্দিয়ায় পাগলা কুকুরের কামড়ে নারীসহ আহত ১৫

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় কুকুরের কামড়ে নারীসহ ১৫ জন আহত হয়েছেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ছয়টা থেকে সাড়ে দশটা পর্যন্ত উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বড় আজলদী এবং সুখিয়া বিস্তারিত..

এক সপ্তাহে ভারতে গেল ১২ হাজার কেজি ইলিশ

হাওর বার্তা ডেস্কঃ এক সপ্তাহে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার চাতলাপুর স্থল শুল্ক স্টেশন দিয়ে ভারতের ত্রিপুরার কৈলাশহরে প্রায় ১২ হাজার কেজি ইলিশ মাছ রপ্তানি হয়েছে। বাংলাদেশি রপ্তানিকারক প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, শুক্রবার বিস্তারিত..

চন্দ্রশেখরকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন!

হাওর বার্তা ডেস্কঃ গত বছরই আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক কেলেঙ্কারির মামলায় নাম জড়ানো চন্দ্রশেখর এখন বিস্তারিত..

বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরতে বোরকা পরেছেন ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। সবশেষ তিনি আলোচিত হয়েছেন কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে অভিনয় করে। এই নাটকে তার করা ‘অন্তরা’ চরিত্রটি এখন দর্শকের বিস্তারিত..

প্রবাসীদের নিয়ে সিনেমা বানানোর ঘোষণা দিলেন অনন্ত-বর্ষা

হাওর বার্তা ডেস্কঃমালয়েশিয়ায় প্রবাসীদের মধ্যে সাড়া জাগিয়েছে বাংলা সিনেমা ‘দিন: দ্য ডে’। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দেশটির প্রজাতন্ত্র দিবস (মালয়েশিয়া ডে) উপলক্ষে সিনেমাটি মুক্তি দেওয়া হয়। ছুটির দিনে প্রিমিয়ার শো দেখতে বিস্তারিত..

নেপালে ভূমিধসে ১৪ জনের মৃত্যু, নিখোঁজ ১০

হাওর বার্তা ডেস্কঃ নেপালের পশ্চিমাঞ্চলে সৃষ্ট ভূমিধসে অন্তত ১৪ জন নিহত ও সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও ১০ জন। খবর রয়টার্সের। রাজধানী কাঠমান্ডু থেকে প্রায় সাড়ে ৪০০ বিস্তারিত..

হিজাব না পরায় তরুণিকে পিটিয়ে হত্যা পুলিশের, তীব্র প্রতিবাদ শুরু

হাওর বার্তা ডেস্কঃ মাথায় হিজাব না থাকায় ইরানের নৈতিকতা পুলিশের হাতে (মর‌্যালিটি পুলিশ) গ্রেপ্তার ও নির্যাতনের শিকার হয়ে গুরুতর আহত হওয়া এক তরুণী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। গত বৃহস্পতিবার বিস্তারিত..

রাজধানীতে মাদকসহ ৩৯ জন গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৯ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ডিএমপির পক্ষ থেকে এ তথ্য বিস্তারিত..

আজারবাইজানের সঙ্গে সংঘর্ষে আর্মেনিয়ার ১৩৫ সেনা নিহত

হাওর বার্তা ডেস্কঃ আজারবাইজানের সঙ্গে গত কয়েক দিনের সীমান্ত সংঘর্ষে আর্মেনিয়ার ১৩৫ সেনা নিহত হয়েছেন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মন্ত্রিসভার বৈঠকে আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান এ তথ্য নিশ্চিত করেছেন। গত সোমবার বিস্তারিত..

তালায় যাত্রীবাহী বাস উল্টে নিহত এক

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরার তালা উপজেলা যাত্রীবাহী বাস উল্টে সাজ্জাদ আলী সরদার (৫০) নামে একজন নিহত ও অন্তত সাতজন আহত  হয়েছেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার শাহাপুর বাজার সংলগ্ন বিস্তারিত..