পুলিশ হেফাজতে মারা গেলেন কানাডায় ছুরি হামলার আরেক সন্দেহভাজন

হাওর বার্তা ডেস্কঃ কানাডায় হামলা চালিয়ে ১০ জনকে হত্যা এবং ১৯ জনকে আহত করার ঘটনায় দ্বিতীয় সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তিনি পুলিশ হেফাজতে মারা গেছেন। বুধবার সন্দেহজনক ভেবে তাকে বিস্তারিত..

মেয়ের বিয়েবিচ্ছেদ নিয়ে সামান্থার বাবার আবেগঘন পোস্ট

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য-সামান্থা রুথ প্রভু। ভালোবেসে ঘর বেঁধেছিলেন এই জুটি। গত বছর এ জুটির সংসার ভাঙার গুঞ্জন শোনা যায়। সব জল্পনার অবসান ঘটিয়ে বিস্তারিত..

উল্লাপাড়ায় বজ্রপাতে এক পরিবারের ৩ জনসহ ৯ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ উল্লাপাড়া উপজেলায় বজ্রপাতে এক পরিবারের তিনজনসহ ৯ জন মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পঞ্চকষি ইউনিয়নের মাটিকোড়া এলাকায় ঘটনাটি ঘটে। উল্লাপাড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা বিস্তারিত..

এরদোগানও বললেন, ‘গরীব না ধনী দেশে যাচ্ছে ইউক্রেনের শস্য

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বুধবার দাবি করেন, ইউক্রেনের শস্য গরীব দেশে যাওয়ার বদলে ইউরোপের ধনী দেশগুলোতে যাচ্ছে। বৃহস্পতিবার পুতিনের এ দাবির সঙ্গে একই সুরে কথা বলেছেন তুরস্কের বিস্তারিত..

সরকারি অনুদানের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। একটা সময় চলচ্চিত্রে নিয়মিত কাজ করলেও এখন অনেকটাই অনিয়মিত। চলতি বছরের মাঝামাঝি বিয়ে করেছেন এই নায়িকা। সেরেছেন হানিমুনও। সব ব্যস্ততা কাটিয়ে আবারও বিস্তারিত..

রাশিয়ার উপর নিষেধাজ্ঞায় বিপদে পড়েছে পশ্চিমারাই: পুতিন

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনে যুদ্ধের কারণে রাশিয়ার বিরুদ্ধে পশ্চিমা দেশগুলো যে নিষেধাজ্ঞা দিয়েছে, তার কারণে পুরো বিশ্ব অর্থনীতি হুমকির মুখে পড়েছে। মঙ্গলবার রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এ মন্তব্য করে বলেছেন, বিস্তারিত..

আজমির শরীফ জিয়ারতের মাধ্যমে প্রধানমন্ত্রীর ভারত সফরের সমাপ্তি

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজস্থানে খাজা গরীবে নেওয়াজ দরগা শরীফ জিয়ারত ও প্রার্থনার মাধ্যমে তার চার দিনব্যাপী ভারত সফর সমাপ্ত করলেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বাসসকে বলেন, “প্রধানমন্ত্রী সেখানে বিস্তারিত..

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৭২

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে ৭২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত বিস্তারিত..

বিমানের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইট শিগগিরই: প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী  বলেছেন, ইতালি প্রবাসী বাংলাদেশিদের নির্বিঘ্নে ভ্রমণ নিশ্চিত করতে ঢাকা-রোম-ঢাকা রুটে শিগগিরই ফ্লাইট পরিচালনা শুরু করবে রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিস্তারিত..

চার বছর পর ‘লাইভ’ নিয়ে পর্দায় ফিরছেন সাইমন-মাহি

হাওর বার্তা ডেস্কঃ সর্বশেষ ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমা দিয়ে জুটি বেঁধে বড় পর্দায় হাজির হয়েছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান বিস্তারিত..