জ্বালানি তেলের দাম লিটারে কমলো ৫ টাকা

হাওর বার্তা ডেস্কঃ ডিজেল, অকটেন, পেট্রোল ও কেরোসিনের দাম লিটারে ৫ টাকা কমানোর সিদ্ধান্ত নিয়েছে জ্বালানি বিভাগ। সোমবার (২৯ আগস্ট) রাত থেকেই এ সিদ্ধান্ত কার্যকর হবে। রাতেই এ সংক্রান্ত প্রজ্ঞাপন বিস্তারিত..

হাঁপানির লক্ষণগুলো কী? সুস্থ থাকতে করণীয়

হাওর বার্তা ডেস্কঃ হাঁপানি বংশগত হতে পারে আবার পরিবেশগত কারণেও হতে পারে। তবে ইদানীং পরিবেশগত কারণটিই বেশি দেখা যাচ্ছে বিশেষ করে শহরাঞ্চলে। শিশু এবং প্রাপ্তবয়স্ক যে কারো হাঁপানি হতে পারে। বিস্তারিত..

টমেটো চাষে মোস্তাকিমের সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দেশীয় পদ্ধতিতে গ্রীষ্মকালীন বারি -৮ জাতের টমেটো চাষ করে সাফল্য পেয়েছেন মো. মোস্তাকিম সরকার। গ্রাফটিং টমেটো চাষ করে তিনি শুধু নিজের ভাগ্য বদল করেননি পাল্টে দিয়েছেন গ্রামের বিস্তারিত..

একদিনে সর্বোচ্চ ডেঙ্গু রোগী শনাক্ত, মৃত্যু ১

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন ২০১ জন। তাদের ১৪৯ জন ঢাকার এবং ৫২ জন ঢাকার বাইরের। এই একই সময়ে ডেঙ্গুতে আক্রান্ত বিস্তারিত..

জাতীয় নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে থাকবে সশস্ত্র বাহিনী

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সশস্ত্র বাহিনীর সদস্যদের স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়েন করা হবে। সহিংস পরিস্থিতির সৃষ্টি হলে ডাকলে তারা কেন্দ্রে যাবে। সোমবার (২৯ আগস্ট) নির্বাচন ভবনের বিস্তারিত..

কোনো নামেই নিবন্ধন পাবে না জামায়াত

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, আদালতের আদেশে বাতিল হওয়া রাজনৈতিক দল- বাংলাদেশ জামায়াতে ইসলামী যদি নাম পরিবর্তন বা ওই দলের ব্যক্তিরা ভিন্ন নামে আবেদন করলেও নিবন্ধন পাওয়ার বিস্তারিত..

অভিনয়ে ফিরলেন শবনম ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দেড়মাস পর অভিনয়ে ফিরেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। বেশকিছুদিন ধরেই তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এরপর সেমিস্টার ফাইনাল শুরু হয় সবকিছু মিলিয়ে অনেকদিন ধরেই লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে ছিলেন এই বিস্তারিত..

দু-একদিনের মধ্যে জ্বালানি তেলের দাম সমন্বয়: প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী দু-একদিনের মধ্যে জ্বালানি তেলের দাম সমন্বয় করা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। সোমবার (২৯ আগস্ট) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রতিমন্ত্রী বিস্তারিত..

মনক্ষুণ্ন হয়ে যে সিদ্ধান্ত নিলেন অনন্ত জলিল

হাওর বার্তা ডেস্কঃ বিগ বাজেটের সিনেমা ‘দিন: দ্য ডে’ প্রেক্ষাগৃহে হাজির করতে পেরে শুরুর দিকে দারুণ উচ্ছ্বসিত ছিলেন অনন্ত জলিল। দর্শকরাও ভিড় জমায় সিনেপ্লেসসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে, যা নিয়ে সন্তুষ্ট বিস্তারিত..

হাফেজ-মাদ্রাসা শিক্ষকদের মানোন্নয়নে মারকাজুত তাহফিজের প্রশিক্ষণ কোর্স

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র কুরআনের হাফেজ, ইমাম, মুয়াজ্জিন ও শিক্ষকদের মানোন্নয়নে দুই মেয়াদে প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশ। ১ সেপ্টেম্বর থেকে মাসব্যাপী ও ৮ সেপ্টেম্বর থেকে সপ্তাহব্যাপী বিস্তারিত..