বাগেরহাটে বাণিজ্যিকভাবে বারোমাসি সজনে চাষ

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটে বাণিজ্যিকভাবে বারোমাসি উন্নত জাতের সজনে চাষ শুরু হয়েছে। উদ্যেক্তোর মুখে হাসি ফুটছে, অনেকেই অনুপ্রাণিত। বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের বেনেগাতি গ্রামের কৃষক আব্দুল আজিজ টিটু এক বিস্তারিত..

সাকিব যখন অধিনায়ক, সেরা একাদশ সে-ই ঠিক করে

হাওর বার্তা ডেস্কঃ কয়েকদিন আগে সাকিব আল হাসানের কাছে টি-টোয়েন্টি অধিনায়কত্ব তুলে দিয়েছে বাংলাদেশ। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ অবধি এই ফরম্যাটে নেতৃত্ব দেবেন তিনি। তার ওপর কতটা ভরসা করে দল, এর বিস্তারিত..

পুলিশকে গালিগালাজ করতে ১২ হাজার বার ফোন! গ্রেফতার মার্কিন মহিলা

হাওর বার্তা ডেস্কঃ শুধুমাত্র গালাগালি দেয়ার জন্য আপৎকালীন নম্বরে ফোন করতেন মহিলা। ফোন তুলেই কর্মকর্তাদের গালাগালি দিতেন। বছরে ২১ হাজার বার গালাগালি দিয়েছেন তিনি। জরুরি নম্বরের অপপ্রয়োগের অভিযোগে মহিলাকে গ্রেফতার বিস্তারিত..

ইলিশের খোঁজে বঙ্গোপসাগরে গিয়ে ডুবে গেছে ১৮ ভারতীয় জেলে

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গোপসাগরের গভীরে ইলিশ ধরতে গিয়ে শুক্রবার নিখোঁজ হয়ে গেছে একটি ট্রলার ও তাতে থাকা ১৮ জন ভারতীয় জেলে। এই মৎসজীবীরা সবাই পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার কাকদ্বীপ বিস্তারিত..

ইরানে পালানোর সময় বিদ্রোহী তালেবান কমান্ডার নিহত

হাওর বার্তা ডেস্কঃ ইরানে পালিয়ে যাওয়ার সময় তালেবান সীমান্তরক্ষী বাহিনীর হাতে এক বিক্ষুব্ধ তালেবান কমান্ডার নিহত হয়েছেন। তাঁর নাম মৌলভি মাহদি মুজাহিদ। তালেবান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বিবৃতির বরাত দিয়ে এ তথ্য বিস্তারিত..

চালের দাম বেড়েছে কেজিতে ১৫ টাকা!

হাওর বার্তা ডেস্কঃ উত্তরাঞ্চলের অন্যতম বৃহত্তম ঈশ্বরদী চালের মোকামে অস্থিরতা বিরাজ করছে। এক সপ্তাহের ব্যবধানে চালের দাম ৫০ কেজির বস্তায় ৪০০-৭০০ টাকা আর কেজিতে ৮-১৪ টাকা পর্যন্ত বেড়েছে। ইতোমধ্যেই এই বিস্তারিত..

এক দিনে ৯৩ জনের শরীরে করোনা শনাক্ত, মৃত্যু নেই

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু হয়নি। এই সময়ে করোনা ধরা পড়েছে আরো ৯৩ জনে শরীরে। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, দেশে এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা বিস্তারিত..

রুশ সেনারা ইউক্রেনে আর এগোতে পারবে না

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের সাবেক প্রতিরক্ষামন্ত্রী আন্দ্রি জাগোরোদনায়েক গণমাধ্যম সিএনএনকে বলেছেন, রুশ সেনারা ইউক্রেনের আর কোনো অঞ্চল দখল করতে পারবে না এবং এগুতে পারবে না। কারণ তাদের আটকানোর মতো অস্ত্র বিস্তারিত..

১১০ বছরের রেকর্ড ভেঙে অ্যান্ডারসনের ইতিহাস

হাওর বার্তা ডেস্কঃ ধারাবাহিক পারফর্ম করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন জেমস অ্যান্ডারসন। টেস্টের আদি ফরম্যাটে পেস বোলার হিসেবে রেকর্ড সর্বোচ্চ ৬৫৮ উইকেট শিকার করেন এই ইংলিশ তারকা। এর আগে বিস্তারিত..

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের

হাওর বার্তাডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের বক্তব্য তার ব্যক্তিগত অভিমত হতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার রাজধানীর পলাশী মোড়ে বিস্তারিত..