এমবাপ্পের কর্তৃত্ব কমাতে নেইমারের পক্ষে মেসি!

হাওর বার্তা ডেস্কঃ গত কিছুদিন ধরেই ফরাসি শীর্ষ লিগে সবচেয়ে আলোচিত বিষয় নেইমার-এমবাপ্পে দ্বন্দ্ব। সম্প্রতি এক পেনাল্টি কিক নেওয়া নিয়ে মাঠেই ঝগড়ায় জড়ান দুই পিএসজি তারকা। এমনকি তাদের সেই ঝগড়া বিস্তারিত..

২০১৯ সালে ঢাকায় বায়ুদূষণে ২২ হাজারের বেশি মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ বায়ুদূষণের কারণে ২০১৯ সালে বাংলাদেশের রাজধানী ঢাকায় ২২ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। সম্প্রতি এক বৈশ্বিক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। যুক্তরাষ্ট্রভিত্তিক দুই সংস্থা-হেলথ ইফেক্টস ইনস্টিটিউট এবং বিস্তারিত..

টুইটার ব্যবহার: সৌদি তরুণীর ৩৪ বছরের জেল

হাওর বার্তা ডেস্কঃ টুইটার ব্যবহার করায় এক তরুণীকে ৩৪ বছরের কারাদণ্ড দিয়েছেন সৌদি আরবের আদালত। তার নাম সালমা আল-শেহাব। তিনি যুক্তরাজ্যের লিডস ইউভার্সিটিতে পড়াশোনা করেন। সোমবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে অ্যাকাউন্ট বিস্তারিত..

যে কারণে সাংবাদিকতায় ভর্তি হলেন দীঘি

হাওর বার্তা ডেস্কঃ মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগে ভর্তি হয়েছেন উঠতি নায়িকা দীঘি। ২০২১ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় রাজধানীর স্টামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে ৩.৭৫ (এ মাইনাস) পেয়ে উত্তীর্ণ বিস্তারিত..

বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ নয় মাস পর দেশে ফিরলেন ঢালিউড অভিনেতা শাকিব খান। তাকে এক নজর দেখতে বিমানবন্দরে ভিড় জমান তার ভক্ত ও অনুসারীরা। বুধবার দেশে ফিরেছেন তিনি। বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের বিস্তারিত..

করোনায় আক্রান্ত জিল বাইডেন

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের স্ত্রী জিল বাইডেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে মার্কিন ফার্স্ট লেডির মৃদু সংক্রমণ ধরা পড়েছে বলে মঙ্গলবার হোয়াইট হাউজের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। বিস্তারিত..

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৪

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ৪৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে বিস্তারিত..

এক রাতের জন্য কত টাকা নেন স্বস্তিকা

হাওর বার্তা ডেস্কঃ টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি যথেষ্ট সাহসী এবং ঠোঁটকাটা স্বভাবের মানুষ। কেউ অপমান করলে তাকে ছেড়ে দেওয়া নয়, উল্টে দু-কথা শুনিয়ে দিতে চুপ থাকেন না। সোশ্যাল মিডিয়ার সুবাদে বিস্তারিত..

বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু: অভিযোগ কেন্দ্রের ইনচার্জ বরখাস্ত

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে নদীতে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে দুইজন নিহত হওয়ার ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মোস্তাফিজুর রহমানকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় বিস্তারিত..

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে জীবন ও সমাজ গড়ার মাধ্যমে দেশ ও জাতিকে এগিয়ে নেয়ার আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী বিস্তারিত..