বিশ্ব বাজারে আবার কমলো তেলের দাম

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববাজারে অপরিশোধিত জ্বালানি তেলের দাম ফের কমেছে। প্রতি ব্যারেল ব্রেন্ট ক্রুড তেলের দাম ৯৪.২৬ ডলার থেকে ৮৪ সেন্ট কমে হয়েছে ৯৩ দশমিক ৪২ ডলার। আর ওয়েস্ট টেক্সাস বিস্তারিত..

রকেট কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশনের এনায়েতপুর এলাকায় রকেটের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে ৫ লাখ ২২ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে কাশিমপুর থানাধীন এনায়েতপুর বাগানবাড়ি এলাকায় ঘটনাটি বিস্তারিত..

মৃত্যুশূন্য দিনে করোনা শনাক্ত ৯৩

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে কারোও মৃত্যু হয়নি। এ পর্যন্ত দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ৩১৪ জনের। এদিন নতুন করে শনাক্ত হয়েছেন ৯৩ বিস্তারিত..

কমতে পারে ডিম-পেঁয়াজের দাম

হাওর বার্তা ডেস্কঃ জ্বালানি তেলের দাম বাড়ার পর থেকে বাজারে প্রায় সব ধরনের নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়তে শুরু করে। এরমধ্যে লাল ডিমের দাম ডজনে বেড়েছে ৩০ টাকা। আর দেশি বিস্তারিত..

পাকিস্তানে বাস-তেলের ট্যাংকার সংঘর্ষে নিহত ২০

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের বাহাওয়ালপুরের কাছে মুলতান-সুক্কুর মোটরওয়ে নামে পরিচিত একটি সড়কে বাস ও তেলের ট্যাংকারে সংঘর্ষের ঘটনায় ২০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন। যাত্রীবাহী বাসটি বিস্তারিত..

বৃদ্ধাশ্রমে আছি

ড. গোলসান আরা বেগম আমি কোথায় আছি কেমন আছি যদি জানতে চাও আমি ভালো আছি বৃদ্ধাশ্রমে আছি যদি পারো দেখে যাও। বিশ্বাস হয় না ভালো জীবন এখানে সত্যি বলছি তো বিস্তারিত..

সিআইডি প্রধান হলেন মোহাম্মদ আলী মিয়া

হাওর বার্তা ডেস্কঃ ট্যুরিস্ট পুলিশ প্রধানের দায়িত্বে থাকা অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়াকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের বিস্তারিত..

পাপ থেকে নিরাপদ থাকার উপায় জানালেন প্রভা

হাওর বার্তা ডেস্কঃ দেশের মিডিয়া পাড়ার পরিচিত মুখ সাদিয়া জাহান প্রভা। ছোট পর্দার অভিনয়ের মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই বিস্তারিত..

কাশ্মীরের নদীতে ভারতীয় নিরাপত্তা বাহিনীর ৭ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ জম্মু ও কাশ্মীরের একটি নদীতে ভারতের নিরাপত্তা বাহিনীর অন্তত ৭ জন নিহত হয়েছে। খবর এনডিটিভি ও পিটিআইয়ের। মঙ্গলবারের ভারতীয় নিরাপত্তা বাহিনীর ৩৯ সদস্যকে বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ বিস্তারিত..

কলেজের জন্য ৫০ লাখ টাকার জমি দান করলেন রিকশাচালক

হাওর বার্তা ডেস্কঃ আশপাশের প্রায় ১০ কিলোমিটারের মধ্যে কোনো কলেজ নেই। ফলে এলাকার বেশির ভাগ ছাত্রীরই মাধ্যমিকের পর ইতি ঘটে পড়াশোনার। বাধ্য হয়ে বসতে হয় বিয়ের পিঁড়িতে। এই অবস্থা নিরসনে বিস্তারিত..