মক্কার গ্র্যান্ড মসজিদে ৫ বছরের কম বয়সীদের লাগবে না অনুমতি

হাওর বার্তা ডেস্কঃ পাঁচ বছরের কম বয়সী শিশুরা অনুমতি ছাড়াই মক্কার গ্র্যান্ড মসজিদে প্রবেশ করতে পারবে। সৌদির হজ ও ওমরাহ মন্ত্রণালয় শনিবার (১৩ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছে। আরব নিউজের বিস্তারিত..

কোমর সমান পানি মাড়িয়ে ও সাঁতরে বিদ্যালয় থেকে বাড়ি ফিরছে শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ মেঘনা নদীতে স্বাভাবিক জোয়ারের চেয়ে প্রায় তিন ফুট পানি বেড়ে লক্ষ্মীপুরের উপকূলীয় এলাকা ডুবে গেছে। উপকূলের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে হঠাৎ পানি চলে আসায় ব্যাহত হয়েছে শিক্ষার্থীদের পাঠদান। কোমর বিস্তারিত..

সিলেটে দুই পরিবারের ৮ জন সদস্যকে অচেতন অবস্থায় উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ওসমানীনগরে প্রবাসী পরিবার ট্রাজেডির পর এবার আরেক ঘটনা ঘটলো নগরের উপকণ্ঠ বড়শালা এলাকার একটি বাসায়। ওই থেকে একই পরিবারের ৮ জনকে অচেতন উদ্ধার করা হয়েছে। শনিবার (১৩ বিস্তারিত..

মৌলভীবাজারে এক সাংবাদিককে কুপিয়ে জখম, অবস্থা সংকটাপন্ন

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারে আব্দুল বাছিত খান (৪২) নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন বিস্তারিত..

রিয়াদ-সাব্বিরকে নিয়ে এশিয়া কাপের দল ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে ঘোষণা করা হলো বাংলাদেশের এশিয়া কাপ স্কোয়াড। যেখানে জায়গা পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদও। চমক হিসেবে আছেন সাব্বির রহমান। শনিবার এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল বিস্তারিত..

৯ মাস পর দেশে ফিরছেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ গত বছর নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। সেখানে বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশ নেন তিনি। পাশাপাশি যুক্তরাষ্ট্রে গ্রিনকার্ড প্রাপ্তি এবং নতুন সিনেমার ঘোষণাও বিস্তারিত..

কয়রায় বেড়িবাঁধ ভেঙে ৪ গ্রাম প্লাবিত

হাওর বার্তা ডেস্কঃ খুলনার কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের চরামুখা এলাকায় বেড়িবাঁধ ভেঙে ৪ গ্রাম প্লাবিত হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুরে কপোতাক্ষ নদের প্রবল জোয়ারের পানিতে বাঁধটি ভেঙে যায়। দক্ষিণ বিস্তারিত..

ডিপ্লোমা কোর্স ৪ বছরে টেনে নেওয়ার কোনো মানে হয় না: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডিপ্লোমা কোর্স চার বছর হওয়া উচিত নয় মন্তব্য করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যে কোর্স তিন বছরে পড়ানো সম্ভব সেটি টেনে চার বছরে নিয়ে যাওয়ার কোনো বিস্তারিত..

ভাইরাল সেই গান নিয়ে যা বললেন নারায়ণগঞ্জের হার্ডওয়্যার ব্যবসায়ী

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের একটি হার্ডওয়্যারের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন আলী হাসান। কিন্তু ব্যবসায় লোকসান ক্ষতিগ্রস্ত হয়ে ৮ মাস আগে  বহু বছরের স্মৃতিবিজড়িত দোকান বন্ধ করতে বাধ্য হন তিনি। বিস্তারিত..

বিএনপির পেট্রলবোমা সন্ত্রাসীরা মাঠে নেমেছে, প্রতিরোধ করতে হবে’

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপির পেট্রলবোমা সন্ত্রাসীরা আবার মাঠে নেমেছে। তাদের প্রতিরোধ করতে হবে এবং তাড়িয়ে দিতে হবে।’ বিস্তারিত..